পঞ্চগড়ের আটোয়ারীতে মাকে হত্যার অভিযোগে ছেলেকে আটক করেছে পুলিশ

পঞ্চগড়ের আটোয়ারীতে মাকে হত্যার অভিযোগে ছেলেকে আটক করেছে পুলিশ

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মা যাত্রী বেওয়া (৭০) কে হত্যার অভিযোগে ছেলে জতিন চন্দ্র বর্মন (৩২) কে আটক করেছে পুলিশ। গত ২ এপ্রিল (শুক্রবার) পারিবারিক কলহের জেরে জতিন তার মাকে বাসিলা দিয়ে মারধর করলে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেলে তার মায়ের মৃত্যু হয়। আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বড় সিঙ্গিয়া ঝাকুয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। আটককৃত জতিন ওই এলাকার রমেশ চন্দ্র বর্মনের ছেলে। বুধবার ভোরে জতিনকে রাধানগড় ইউনিয়নের তার শ্বশুর বাড়ি এলাকা থেকে এস আই/দীপেন্দ্র নাথ সিংহ আটক করে। পরে তাকে আদালতের মাধ্যেমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় যাত্রী বেওয়ার বড় ছেলে ভবেশ চন্দ্র বর্মন বুধবার দুপুরে বাদী হয়ে তার ভাই জতিনের বিরুদ্ধে আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মা যাত্রী বেওয়ার ভরন পোষণ তার বড় ছেলে ভবেশ চন্দ্র বর্মন করতো। তবে বেশ কিছুদিন ধরে জতিন তার মায়ের ভরন পোষনের দ্বায়িত্ব নেয়। গত ২ এপ্রিল শুক্রবার জতিনের সাথে তার মায়ের ভরণ পোষণ নিয়ে ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে জতিন তার মা যাত্রীকে বাসিলা (বাঁশ বা কোন শক্ত বস্তু কাটার ধারালো অস্ত্র) দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এসময় তার মায়ের একটি পা ভেঙ্গে যায়। পরে পরিবারের সদস্যরা তার যাত্রী বেওয়াকে বাড়িতেই রেখে চিকিৎসা করাচ্ছিলেন। গত মঙ্গলবার বিকেলে মা যাত্রী বেওয়ার শারিরিক অবস্থার অবনতি হলে নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কমকর্তা মো ইজার উদ্দীন মা যাত্রী বেওয়াকে হত্যার অভিযোগে ছেলে জতিনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আঘাত করা ধারালো অস্ত্র বাসিলাটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে হত্যা মামলা দায়ের করেছে। পরে আটককৃত জতিনকে আদালতের মাধ্যেমে জেলহাজতে প্রেরণ করা হয়ে

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536