বান্দরবানে অস্ত্র গুলি-সরঞ্জাম সহ মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক

বান্দরবানে অস্ত্র গুলি-সরঞ্জাম সহ মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে অস্ত্র গুলি-সরঞ্জাম সহ মারমা লিবারেশন পার্টির ২ সদস্যকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি বন্ধুক ৪টি কার্তুজ ও অন্যান্য সরঞ্জাম ।

আটককৃত আসামীরা হলো মংএচিং মার্মা (৫২) ও হাইসিং মং মার্মা(৪০)। উভয়ের বাড়ী রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নে।

পুলিশ জানায়, আজ সোমবার ভোরে বান্দরবানের কুহালং ইউনিয়নের ডলু পাড়া চেকপোষ্টে ২জন ব্যক্তি মোটর সাইকেল নিয়ে অতিক্রম করার সময় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা তাদের তল্লাশি করতে চাইলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এসময় নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাদের আটক করে এবং তল্লাশি করে একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৪টি কার্তুজ উদ্ধার করে। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ও একটি মোটর সাইকেল ও জব্দ করা হয়।

পুলিশ আরো জানায়,আটক মংএচিং মার্মা ও হাইসিং মং মার্মাকে জিজ্ঞাসাবাদে তারা মারমা লিবারেশন পার্টির সদস্য বলে স্বীকার করেছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী জানান,আটককৃত ২ আসামীর বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ এর এ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536