মাদারীপুরের শিবচরে কাদিরপুর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত- ৫ জন

মাদারীপুরের শিবচরে কাদিরপুর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত- ৫ জন

মীর এম ইমরান ষ্টাফ রিপোর্টারঃ

মাদারীপু‌রের শিবচ‌রে ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে দুই চেয়ারম‌্যান প্রার্থীর সমর্থকের সংর্ঘষ। এঘটনায় আহত হয়েছে আরও ৫জন।
শিবচর থানা পুলিশ জানায়,কাদিরপুর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৫ আহত হন ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, কাদিরপুর ইউনিয়নে ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ মজিবুর রহমান (খলিল )মোল্লা (৪৫) ও তার ভাতিজা মোঃ রুবেল মোল্লাকে (৩৫) কুপিয়ে মাথায় জখম করেছে প্রতিপক্ষ। প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী আব্বাস মুন্সি নির্বাচনের বিষয় নিয়ে পূর্ব থেকেই দ্বন্দ্ব চলছিল।
মোঃ মজিবুর রহমান (খলিল) মোল্লা ওই ইউনিনের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলম তালুকদারের ও আব্বাস মুন্সি চেয়ারম্যান প্রার্থী বিএম জাহাঙ্গীর হোসেনের নির্বাচনের সমর্থনকারী।
এই নিয়ে উভয়ের সাথে দ্বন্দ্ব চলছিল। সেই দ্বন্দের জের ধরে আজ বুধবার সন্ধায় (১৪ ইং এপ্রিল,) মাগরিবের নামাজ আদায় করতে মসজিদে প্রবেশ পথে মোঃ মজিবুর রহমান( খলিল )মোল্লা ও তার ভাতিজা মোঃ রুবেল মোল্লাকে মসজিদে পাশে উৎপেতে থাকা, মোঃ আব্বাস মুন্সীর কতিপয় সন্ত্রাসী তাদের পিছন থেকে এলোপাতারী কুপিয়ে মারত্মক জখম করেন।

গুরুতর মাথায় জখম অবস্থায় মোঃ মজিবুর রহমান (খলিল) মোল্লা ও তার ভাতিজা মোঃ রুবেল মোল্লাকে চিকিৎসার জন্য তার পরিবারের সদস্যরা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করেন।

মোঃ রুবেল মোল্লার মাথার আঘাত গুরুতর হওয়াতে চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

এদিকে মোঃ আব্বাস মুন্সীর সমর্থক ওই ঘটনায় ৩ জন আহত হয়। এরা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়। আহতরা হলেন- মোঃ ইলিয়াস ঢালী (৩০) মজিবুর ঢালী(২৭), মজিনা বেগম (২২) আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মোঃ আব্বাস মুন্সীর সমর্থকরা মোঃ ইলিয়াস ঢালী (৩০) মজিবুর ঢালী(২৭), মজিনা বেগম (২২) এরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলেও হসপিটালের কতৃপক্ষের কাছে না জানিয়ে ‌ অন্যথায় চলে যায় রাত বারোটা পর্যন্ত হসপিটালে তাদের উপস্থিতি দেখা যায়নি।পরে যান জায় রাতে মোঃ ইলিয়াস ঢালী তার শুশুর বাড়িতে অবস্থান করে সেখানে মারা যায়।

গতকাল হাসপাতাল এলাকায় দুই পক্ষের সমর্থকদের মধ্যেও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোঃ মিরাজ হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে শিবচর উপজেলা হাসপাতাল এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে। কেউ মামলা করলে মামলা নেয়া হবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536