ফরিদপুরের সালথায় তান্ডবে ক্ষতিগ্রস্থ সরকারী স্থাপনা পরিদর্শনে বিভাগীয় কমিশনার।

ফরিদপুরের সালথায় তান্ডবে ক্ষতিগ্রস্থ সরকারী স্থাপনা পরিদর্শনে বিভাগীয় কমিশনার।

মহসিন মুন্সী,ব্যুরো চীফ,ফরিদপুর।

ফরিদপুরের সালথায় তান্ডবে ক্ষতিগ্রস্থ সরকারী স্থাপনা পরিদর্শণ করলেন বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান। আজ শুক্রবার দুপুরে তিঁনি সালথা উপজেলা পরিষদের ক্ষতিগ্রস্থ বিভিন্ন দপ্তর, ভূমি অফিস, চেয়ারম্যানের বাসভবন, ইউএনওর বাসভবন, সালথা থানা ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ সুমিনুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামান প্রমূখ।
উল্লেখ্য, গত সোমবার রাতে লকডাউনকে ইস্যু করে জনৈক এক আলেমকে আটকের গুজব রটিয়ে উপজেলা পরিষদ, থানা ও উপজেলা ভূমি অফিসসহ বিভিন্ন সরকারী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে একটি চক্র। পরে রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় পুলিশ ৫৮৮ রাউন্ড শট গানের গুলি, ৩২ রাউন্ড গ্যাস, ২২ টি সাউন্ড গ্রেনেড এবং ৭৫ রাউন্ড রাইফেলের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536