Darpon TV-ফেনীর রানিহাটে মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল আরোহী রুবেল কুমারদে নিহত

Darpon TV-ফেনীর রানিহাটে মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল আরোহী রুবেল কুমারদে নিহত

ফেনী জেলা প্রতিনিধি
শাহাদাত হোসেন সিকদার

ফেনীর রানিহাটে মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল আরোহী রুবেল কুমারদে ৩৫ নামে এক প্রকৌশলী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী সঞ্চিতা রায় চৌধুরী। আজ বৃহস্পতিবার। দুপুর বারোটার দিকে। ফেনী- ছাগলনাইয়া সড়কের রানীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল কুমার দে চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার বারইয়ারহাটের জামালপুর গ্রামের শিব শংকর কুমার দের ছেলে ও চট্টগ্রামে অবস্থিত কোন কোর পাওয়ার টেক চায়না কোম্পানিতে বিএসসি ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি করতেন । ঘটনার দিন রুবেল কুমার দে তার স্ত্রী সঞ্চিতা রায় চৌধুরীকে নিয়ে মোটর সাইকেলযোগে ছাগলনাইয়া থেকে ফেনীর বাঁশপাড়ার বাসায় ফিরছিলেন। সঞ্চিতা রায় চৌধুরী বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো(ইউআইটিআরসি) শিক্ষা মন্ত্রণালয়ের প্রোগ্রাম অফিসার হিসেবে কাজ করতেন।

তিনি ছাগলনাইয়াতে চাকরি করতেন। বাসায় ফেরার পথে রানীর হাট এলাকায় দ্রুতগামী একটি নোহা মাইক্রোবাস গাড়ি তার মোটরবাইককে চাপা দিলে রুবেল কুমার ঘটনাস্থলে নিহত হন। এতে তার মাথা ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ নিজামউদ্দিন জানান মাইক্রোচাপায় নিহতের ঘটনায় নিয়মিত মামলা হবে। ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536