ডিমলায় মাস্ক পরিধান করাতে প্রশাসনের অভিযান

ডিমলায় মাস্ক পরিধান করাতে প্রশাসনের অভিযান

নীলফামারী প্রতিনিধিঃ চলমান বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিট-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকল জনগণকে মাস্ক পরিধান করাতে কঠোর অভিযান চালু করেছেন ডিমলা উপজেলা প্রশাসন। সেই সাথে মাস্ক পরিধান না করায় ৫ ব্যবসায়ীকে ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।

আজ বৃহস্পতিবার ০১এপ্রিল বিকালে উপজেলা সদরের বাবুর হাট ভিতর বাজারের আলী ফার্মেসীর, জাহাঙ্গীর স্টোর, প্রকাশ স্টোর শহিদুল পান স্টোর ও রানা স্টোরের মালিক কর্মচারীরা মুখে মাস্ক পরিধান না করার অপরাধে অভিযান চালিয়ে তাদেরকে বিভিন্ন পরিমানে মোট ১৪শত টাকা জরিমানা করা হয়।

এ সময় ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জয়শ্রী রানী রায়৷ এসময় সঙ্গে ছিলেন ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুল ইসলামসহ তার সঙ্গীয় ফোর্স।

জনসচেতনা বৃদ্ধিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে ও মাস্ক ব্যবহার করাতে সারা দেশে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে আজকে স্বাস্থ্যবিধি ও মাস্ক পরিধান না করায় ৫ ব্যাবসায়িকে ১ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে।

পরে মাস্ক বিহীন পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করাকালে তিনি বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536