নাটোরের বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় মাদ্রাসার প্রধান শিক্ষকে গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ ও পথসভা।

নাটোরের বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় মাদ্রাসার প্রধান শিক্ষকে গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ ও পথসভা।

বাগাতিপাড়া প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় কওমী মাদ্রাসার প্রধান শিক্ষক আসরাফুল ইসলামকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন স্থানীয় আওয়ামী লীগ। বুধবার বিকেল ৫ টায় উপজেলার দয়রামপুর ইউনিয়নের সোনাপুর বাজারে এই বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।
হেফাজত ইসলামের হরতালকে সমর্থন করে নরেন্দ্র মোদি ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির বক্তব ফেসবুকে আপলোড করায় উপজেলার সোনাপুর মদিনাতুল হাফিজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক আল-আমিন হোসেনকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু বক্তব্য প্রদানকারী মুল অভিযুক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক আসরাফুল ইসলাম(মুকুল) কে এখনো আটক করতে পারেনি পুলিশ। তাই দ্রুত মাদ্রাসার প্রধান শিক্ষক সহ জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান বক্তারা।
এসময় উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,দয়ারামপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আরসেদ আলী, সহ সভাপতি দুলাল সরকার,উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা, সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536