Darpon TV-আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্মৃতি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা।

Darpon TV-আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্মৃতি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা।

মো.আল আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি,
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, ৩১ বার তোপধ্বনি মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু হয়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস আজ। ৫০ বছর আগে একটি রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে পাকিস্তানি হানাদার বাহিনীর কবল থেকে মুক্তি লাভ করে বাংলাদেশ। আজ মহান স্বাধীনতা দিবস। বাঙালি জাতির ইতিহাসে সর্বশ্রেষ্ঠ অর্জন—একাত্তরের মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্র প্রতিষ্ঠা।

স্বাস্থ্য বিধি মেনে আখাউড়া উপজেলা কমপ্লেক্সে অবস্থিত কেন্দ্রীয় স্মৃতি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, পুলিশ বাহিনী, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধার সন্তান, আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও এর সহযোগি সংগঠন, জাতীয় পার্টি, বিএনপি, আখাউড়া উপজেলা প্রেসক্লাব, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, সাব রেজিস্ট্রি অফিস, সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

এসময় হাজারো মানুষের উপস্থিতিতে স্মৃতি সৌধো এলাকা মুখরীত হয়ে উঠে।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরে আলম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোঃ জয়নাল আবেদীন, রেলওয়ে সিলেট জেলা, সহকারী পুলিশ সুপার উর্মি দেব, আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536