সাতকানিয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করে ০৪ টি ডেম্পার এবং ০৪ টি এক্সকাভেটর জব্দ

সাতকানিয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করে ০৪ টি ডেম্পার এবং ০৪ টি এক্সকাভেটর জব্দ

রিদুয়ানুল হক, স্টাফ রিপোর্টারঃ ২১ ই মার্চ সাতকানিয়া উপজেলার আওতাধীন ছদাহা ইউনিয়ন মোবাইল কোর্ট পরিচালনা করে ০৪ টি ডেম্পার এবং ০৪ টি এক্সকাভেটর জব্দ করা হয়। এ-ই সময় উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও
সাতকানিয়া সহকারী কমিশনার (ভূমি), আল-বশিরুল ইসলাম। উক্ত বিষয় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সাতকানিয়া সহকারী কমিশনার (ভূমি),আল-বশিরুল ইসলাম বলেন উক্ত ফসলী জমি হচ্ছে একটা মহিলা তিনি দীর্ঘদিন অসুস্থ থাকায় তার ব্যক্তিগত জমির খোঁজ নিতে পারেননি। সামান্য সুস্থ হয়ে তার জমিতে এসে দেখেন কথেক ভূমি দস্যুরা তার জমির মাটি কেটে নিয়ে যাচ্ছে। তিনি এর প্রতিবাদ করার তাকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি শুনতে হয় এবং বিষয়টি নিয়ে তিনি নিষ্পলক চেয়ে দেখতে দেখতে যখন তার হৃদয়ে রক্তক্ষরন হচ্ছিল কিন্তু ভয়ে কাউকে বলতে পারছিলেন না, গোপন সূত্রে জানতে পেরে তখনই ঐ স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করি সাতকানিয়া থানার সহযোগিতায় পুলিশ সহ স্পটে হাজির হই। সেখানে থাকা ০৪ টি ডেম্পার এবং ০৪ টি এক্সকাভেটর জব্দ করা হয় মালিককে ঘটনা স্থানে না পাওয়ায় কোন প্রকার জরিমানা করা হয় নাই।
পরিশেষে তিনি বলেন ঐ ০৪ টি ডেম্পার এবং ০৪ টি এক্সকাভেটর আটক করা কথা শুনতে পেরে ঐ মহিলাটা তার মুখে ফুটে উঠে এক চিলতে হাসি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536