পি পি এম উচ্চ বিদ্যালয়ে ‘একশত এক’ তম বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

পি পি এম উচ্চ বিদ্যালয়ে ‘একশত এক’ তম বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোঃ দুলাল মিয়া দর্পণ টিভিঃ
সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায়, পুরান বাজার পাবলিক মডেল উচ্চ বিদ্যালয়ে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ‘আব্দুস সহিদ’ ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘মোহাম্মদ মঈন উদ্দিন আহমদ’ ,বিশেষ অতিথি হিসেবে ছিলেন ‘গোলাম মোস্তফা চৌধুরী’ এবং বিদ্যালয়ের আরও শিক্ষক ও অভিভাবকগণ।

পুরান বাজার পাবলিক মডেল উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সহিদ বলেন,গত বছরের অনুযায়ী এবারও কেক কাটা ও যারা কবিতা আবৃত্তি করেছে তাদের পুরস্কার সামগ্রিক দেওয়া হবে।

তিনি ছাত্র-ছাত্রী উদ্দেশ্য একটি কথা বলেন এই মহামারী করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন যাবত তোমাদের পড়াশোনা অনেক টুকু পিছিয়ে যাচ্ছে।তাই সবাই নিজ নিজ বাড়িতে বাসায় মন দিয়ে লেখাপড়া করার উপদেশ দিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সহিদ সিলেট-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী (এমপি) মহোদয়ের মৃত্যুতে গভীর শোকাহত প্রকাশ করেন।

অবশেষে তিনি একটা কথা ছাত্র-ছাত্রীদের বলেন দেশ ও জাতির কল্যাণে বঙ্গবন্ধুর মতো সর্বদা নিজেকে নিয়োজিত রাখার জন্য।

পুরান বাজার পাবলিক মডেল উচ্চ বিদ্যালয়ের আয়োজিত এই অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মোঃমুক্তার হোসেন ও শেখ মোমিনুল হাসান।

বিদ্যালয়ের শিক্ষক শেখ মোঃসুলেমান হোসেনের পরিচালনায় দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536