Darpon TV-আশুগঞ্জে ১০ বছরপর ছাত্রদলের কমিটি ঘোষণা শুরুতেই ৯ জন পদত্যাগ

Darpon TV-আশুগঞ্জে ১০ বছরপর ছাত্রদলের কমিটি ঘোষণা শুরুতেই ৯ জন পদত্যাগ

ব্রাহ্মণবাড়িয়া: থেকে হাসান জাবেদ
দীর্ঘ ১০ বছর পর গত ২৪ (ফেব্রুয়ারি)ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জ উপজেলা শাখার নবগঠিত ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা দেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর। এই আহ্বায়ক কমিটি ঘোষণা শুরুতেই গায়েবী ও পকেট কমিটি বলে আখ্যায়িত করে কমিটি থেকে ৯ সদস্যে পদত্যাগ করে। নবগঠিত কমিটিকে গায়েবী ও পকেট কমিটি বলে নানা অনিয়মের অভিযোগ তুলে যুগ্ম আহবায়ক (১) মোঃ সাইদুর রহমান খন্দকার বলেন,

গত ২৪ ফেব্রুয়ারি ২০২১ বুধবার মো.মারুফ আহমেদ তুফাজ্জলকে আহ্বায়ক ও আল আরাফাত রাফিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয় জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর। এর পর থেকেই এ কমিটি নিয়ে বিতর্কের শেষ নেই। কেন্দ্রীয় কমিটি উপজেলা নেতাকর্মী সাথে কোন আলোচনা না করে, নেতাকর্মীরদের দলের প্রতি ত্যাগ ভালবাসা না দেখে কর্মী সমর্থন না দেখে কেন্দ্রীয় কমিটি কিছু অসাধু নেতা টাকার বিনিময়ে কমিটি দিয়ে নিজেদের দায়বদ্ধতা সেড়েছে। এই কমিটিতে না আছে কর্মীর মূল্যায়ন না আছে বয়সের শ্রেণীবিন্যাস। যে সদস্য হওয়ার কথা সে হয়ে গেছে সদস্য সচিব।

তিনি আরো বলেন, এই কমিটিতে সদস্য সচিব হিসাবে আল আরাফাত রাফিকে রাখা হয়েছে, যে কিনা ব্যবসায়িক কারনে ঢাকা বসবাস করে। আশুগঞ্জ আসতে পারেনা।ব্যবসায়িক কারনে আশুগঞ্জের বাহিরে থেকে কিভাবে কমিটির গুরুত্বপূর্ণ পদে রাখা হল আশুগঞ্জ ছাত্রদলের নেতাকর্মীদের বোধগম্য নই। ঢাকা বসবাস করার সুবাদে কেন্দ্রীয় নেতাদের টাকা দিয়ে পদ কিনে নিয়েছে। বি এন পি কিভাবে ঘুরে দাঁড়াবে যেখানে সামান্য টাকার বিনিময়ে অযোগ্যদের দিয়ে কমিটি দেয়। আমরা চাই অবিলম্বে এই গায়েবি কমিটি বাদ দিয়ে পুনরায় কমিটি গঠনের আহ্বান জানাচ্ছি।
পদত্যাগকারীরা হলেন- নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ সাইদুর রহমান খন্দকার, ইসরাত হোসেন হিমেল, ইফরানুল হক আল ইমন,মশিউর রহমান প্রভাত এবং সদস্য মো পাভেল মিয়া, মো জমির হোসেন, মো সোহানুর রহমান, ইমন মিয়া, ও তৌহিদুর রহমান সদয়। তারা পদত্যাগ করেছে বলে পদত্যাগপত্রে উল্লেখ করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536