Darpon TV-শশীনগর গ্রামে নির্বাচনি উঠান বৈঠক করেন মোঃ মজনুর রহমান ( মজনু)

Darpon TV-শশীনগর গ্রামে নির্বাচনি উঠান বৈঠক করেন মোঃ মজনুর রহমান ( মজনু)

মো: আবু তাহের:

গত কাল ৭,৩,২০২১ ইং রোজ রবিবার বগুড়া জেলা নন্দীগ্রাম উপজেলা ৩নং ভাটরা ইউনিয়নে শশিনগর গ্রামে আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচন করার লক্ষে উঠান বৈঠক করেন যুগ্ন সাধারন সম্পাদক নন্দিগ্রাম উপজেলা আওয়ামিলীগ, সাবেক ছাত্রলীগ নেতা, ও সাবেক আহব্বায়ক নন্দীগ্রাম উপজেলা সেচ্ছাসেবক লীগ,সভাপতি কুমিড়া পন্ডিত পুকুড় উঁচ্চ বিদ্যালয়,এবং সাধারন সম্পাদক কুমিড়া পুন্ডিত পুকুড় টাইগার ক্লাব ৩নং ভাটরা ইউনিয়নের কৃতি সন্তান মরহুম জালাল উদ্দিনের ছেলে মোঃ মজনুর রহমান ( মজনু)।

উক্ত অনুস্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ ইশারত আলী।
উপস্থাপনায় ছিলেন মোঃ শাজাহান আলী।

উক্ত অনুস্ঠান শুরুতে কোরআন তেলয়াত করেন মোঃ উমর ফারুখ।
গীতা পাঠ করেন শ্রী আমিন্দ্রনাথ রায়।

এ সময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মজনুর রহমান ( মজনু)। তিনি তার বক্তব্যে বলেন আমি আজকে আপনাদের সামনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দাঁড়িয়েছি। আমার পরিচয় আপনারায় ভাল জানেন।আমি একটি কথা আপনাদিগকে বলতে চাই বিগত দিনে অনেক চেয়ারম্যান কে ভোট দিয়েছন। আমাকে একটিবার ভোট দিয়ে নির্বাচিত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিবেন।
বিষেশ করে তরুন যুবগদের উদ্দেশ্য করে বলেন আপনাদেক সঙ্গে নিয়ে আমি সামনের দিগে এগিয়ে যেতে চাই। আপনারা আগামি দিনের ভবিষৎ। বর্তমানে আমাদের ইউনিয়নে যে দুর্নিতি অবিচার চলছে তা আর হতে দেওয়া যাবে না। আপনাদেক সঙ্গে নিয়ে দুর্নিতি মুক্ত মডেল ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ।
পরি শেষে সকলের সুসাস্থ্য কামনা করেন এবং সকলের নিকট দোয়া ও আর্শিবাদ প্রত্যাশা করেন।
এ সময় সংক্ষিপত্ব বক্তব্য রাখেন মোঃ আবু বক্কর সিদ্দীক মনিনাগ, মোঃ রাকিবুল ইসলাম ভড়তেতুলিয়া, মোঃ বখতিয়ার রহমান মাড়িয়া, সাংবাদিক মোঃ খায়রুল ইসলাম চৌদিঘী, আবু বক্কর সিদ্দীক ভাটরা, মোঃ কাওছার আলী নাগড়া, মোঃ জামাত আলী পানাপুকুর, মোঃ টুকু মিয়া গ্রামধুমা, মোঃ শপন পানাপুকুর, মোঃ ফিরোজ আলী কুমিড়া,মোঃ রনি রুস্তমপুর ছাত্রলীগ নেতা, হামিদুল ইসলাম মুনিনাগ প্রমখ্ব।
এসময় উপস্থিত ছিলেন এলাকার জনসাধারন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536