আগামী চরম্বা ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মো: কামাল উদ্দীনকে মেম্বার হিসাবে দেখতে চাই এলাকাবাসী

আগামী চরম্বা ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মো: কামাল উদ্দীনকে মেম্বার হিসাবে দেখতে চাই এলাকাবাসী

আগামী চরম্বা ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মো: কামাল উদ্দীনকে মেম্বার হিসাবে দেখতে চাই এলাকাবাসী

দেখতে না দেখতে ৫টি বছর পেরিয়ে দরজায় কড়া নাড়ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর মাত্র কিছুদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউপি নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই দৌড়-ঝাপ শুরু করেছেন সম্ভাব্য সব প্রার্থীরা। দেশের অন্যান্য অঞ্চলের মতো চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নে বইছে নির্বাচনের গরম হাওয়া। তাই আগামী ইউপি নির্বাচনে চরম্বা ইউনিয়নের অন্যতম গুরুত্বপূর্ন এলাকা হচ্ছে ৯নং ওয়ার্ড। সেই ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসাবে ছোট-বড় সবার মুখে শোনা যাচ্ছে মো: কামাল উদ্দিনের নাম।

মোঃ কামাল উদ্দীন হলেন- চরম্বা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রাজঘাটা রোকিয়া বর পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত্যু আলহাজ্ব আব্দুল নবীর পুত্র।

এলাকার জনসাধারন এক বাক্যেই আগামী নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার হিসাবে মো: কামাল উদ্দিনকে চায়। সে ক্ষেত্রে চরম্বা ইউনিয়ন ৯নং ওয়ার্ড মেম্বার হিসেবে আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাবেন বলে শতভাগ আশাবাদী মোঃ কামাল উদ্দিন। তাই স্থানীয় ভোটার ও সমর্থকদের পাশাপাশি নিজেকে সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে উপস্থাপন করছেন তিনি নিজেকেও। তবে দল মনোনয়ন দিলে পরেই তিনি প্রার্থী হবেন বলে জানান এই পরীক্ষিত, নিঃস্বার্থ ত্যাগী জননেতা।

জানা যায়, মোঃ কামাল উদ্দীন দীর্ঘদিন ধরে রাজনৈতিক এর পাশাপাশি সাধারণ মানুষের সেবা দিয়ে যাচ্ছে। তিনি একজন জন-প্রতিনিধি না হয়েও সাধারণ মানুষের প্রতিনিয়তে সেবা করে যাচ্ছে। তিনি ইউনিয়ন তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজঘাটা সঃ প্রাঃ বিদ‍্যালয়ের সভাপতি হিসাবে খুব সুনাম এবং দক্ষতার সহিতে দায়িত্ব পালন করে যাচ্ছেন। ইতিমধ্যে মোঃ কামাল উদ্দীন স্থানীয় রাজনীতিতে একজন জনপ্রিয় ও ত্যাগী ব্যাক্তি হিসাবে পরিচিত লাভ করেছেন। এই ৯নং ওয়ার্ডের সকলের কাছে তিনি আপনজন ও জনবান্ধন নেতা হিসেবে পরিচিত। মোঃ কামাল উদ্দীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী হয়ে এবং চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের জাতীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের একজন পরীক্ষিত ও আস্থাভাজন হিসেবে সবসময় এলাকাবাসীর সুখ দুঃখে পাশে থেকে সফলতার সাথে সাধারণ জনগনের সেবা করে যাচ্ছেন। তাই তিনি এলাকাবাসীর আরো কাছে থেকে এলাকার উন্নয়নে কাজ করার জন্য এবার ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসাবে সকলের দোয়া এবং আওয়ামীগের মনোনয়ন প্রত্যাশা করেছেন।

এলাকার মুরব্বী থেকে শুরু করে তরুণ ভোটার সবার মুখেই আগামী নির্বাচনে মেম্বার হিসাবে মোঃ কামাল উদ্দিনের নাম শোনা যাচ্ছে। ৯নং ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় দলমত নির্বিশেষে কামাল উদ্দিনের পক্ষে এলাকাবাসীর প্রচারনাই প্রমান করে তার জনপ্রিয়তা।

চায়ের দোকানে বসে থাকা একজন ৬০ বছরের বৃদ্ধা ব্যাক্তি বলেন, এলাকার যে কোন বিচারে, উন্নয়নমূলক কান্ডে, কারো বিপদে, কামাল উদ্দীনকে সবার আগে পাই। জনপ্রতিনিধি না হয়েও তিনি আমাদের এলাকার জনগনের যে সেবা করেন তা অনেক এলাকার নির্বাচিত জন-প্রতিনিধিরাও করেন না। তিনি নি:স্বার্থভাবে মনুষত্ববোধ থেকে মানুষের জন্য কাজ করেন। তাই আমরা এলাকার মুরব্বিরা চাই আগামী নির্বাচনে আমাদের মূল্যবান ভোট দিয়ে তাকেই ৯নং ওয়ার্ডে মেম্বার হিসাবে নির্বাচিত করবো।

হোসাইন নামে এক তরুণ বলেন, আমি এবার প্রথম ভোট দিবো কামাল উদ্দীনকে। কারণ তিনি অনেক ভালো মানুষ। আমি চাই ইউপি আগামী নির্বাচনে কামাল ভাইকে ৯নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়ন দেওয়া হোক। সে মেম্বার না হয়েও এলাকার স্বার্থে জনগনের সেবায় যেভাবে কাজ করে তা অবশ্যই প্রশংসার দাবীদার। তিনি এলাকার তরুণদের আইডল।আমরা তরুণরা কামাল ভাইয়ের মানবসেবা মূলক কাজ দেখে ভালো কাজ করার অনুপ্রেরনা পাই। শুধু আমি না, আমার মতো এলাকার সকল তরুনদের একটাই চাওয়া কামাল ভাইকে আমরা মেম্বার হিসাবে দেখতে চাই।

এদিকে মেম্বার পদপ্রার্থী মো: কামাল উদ্দিন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের প্রতি বিশ্বাসী। বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন একজন সাধারণ কর্মী হয়ে রাজনীতির পাশাপাশি আমার সার্ধ্যমতে যতটুকু পারছি সাধারণ মানুষের সেবা করে আসছি। যদি আমাকে এলাকাবাসী ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দেই তাহলে আমি তাদের সুখে-দুঃখে সবসময় পাশে থাকবো। আর দলীয় যে ভাবে নির্দেশ দিয়েছে, ঠিক সে নির্দেশনা মেনেই আমি সর্বদা এলাকাবাসীর কল্যানে কাজ করে যাচ্ছি। সামনের দিন গুলোতেও এই ৯নং ওয়ার্ডকে আরো উন্নত, আধুনিক করতে, এলাকা থেকে মাদক, যৌতুক, জুয়া, দুর্নীতি, বাল্যবিবাহ রোধ করতে ৯নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসাবে সকলের সমর্থন ও দলীয় প্রধান ও নীতি নির্ধারকদের সুদৃষ্টি কামনা করছি। আমি দৃঢ় বিশ্বাস রাখি এলাকার জনগনের ইচ্ছার প্রতিফলন ঘটিয়ে আগামী নির্বাচনে দল আমাকে ৯নং ওয়ার্ডে মেম্বার হিসাবে মনোনয়ন দিবেন। এবং সকলের ভালোবাসা ও সমর্থন নিয়ে ইনশা-আল্লাহ্ আমি জয়ী হবো।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536