কোভিড-১৯ টিকাগ্রহণ ও উদ্বুদ্ধ করণ সংক্রান্তে জনসচেতনামূলক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

কোভিড-১৯ টিকাগ্রহণ ও উদ্বুদ্ধ করণ সংক্রান্তে জনসচেতনামূলক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বান্দরবান প্রতিনিধি:-২৮ আনসার ব্যাটালিয়ন সুয়ালক বান্দরবান কর্তৃক আয়োজিত কোভিড – ১৯ টিকাগ্রহণ ও উদ্বুদ্ধ করণ বিষয়ক জনসচেতনা মুলক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫/০২/২০২১ ইং (বৃহস্পতিবার) সকাল ১০.৩০ ঘটিকার সময় উক্ত র‍্যালির কার্যক্রম শুরু হয়।র‍্যালিটি সদর দপ্তর হতে যাত্রা শুরু করে শিকদার পাড়া ও মাঝের পাড়া পর্যন্ত প্রদর্শন করে।

র‍্যালী শেষে পৃথক দুটি আলোচনা সভা ও জনগনের মাঝে মাস্ক বিতরণ করে। র‍্যালী ও আলোচনা সভার মূল বিষয়বস্তু ছিল গুজবে কান নয়, করোনা ভ্যাকসিনে ভয় নয়,নির্ভয়ে টিকা নিবো করোনামুক্ত বাংলাদেশ গড়বো।

আনসার ব্যাটালিয়নের সহকারী পরিচালক খাদেমুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ও কোম্পানী কমান্ডার মো: আবুল কালাম ও কোম্পানী কমান্ডার মো: ফারুক হোসেনের নেতৃত্বে ব্যাটালিয়নের পিসি আঃ হাই, পিসি কাজী রফিক,এপিসি আফজাল হোসেন, হাবিলদার আঃ. রহমান,নায়েক ভুলু মিয়া ও আবুল কালাম, ল্যান্স নায়েক মুস্তাফিজ এবং ব্যাটালিয়ন আনসার আঃ হালিম সবুজ,সাইদ,তুহিন, মুরাদ সহ ব্যাটালিয়নের অন্যান্য সদস্য বৃন্দ উক্ত র‍্যালিতে অংশগ্রহন করেন।

উক্ত আলোচনা সভায় জনগণের স্বত:স্ফুর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। যা প্রচারনার ফলে টিকা গ্রহনের আগ্রহ প্রকাশ পায় জনগনের মাঝে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536