Darpon TV-জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান ২১ শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

Darpon TV-জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান ২১ শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান ২১ শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, পৌর পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগটন, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহ শহীদ মিনারে পৃথক পৃথক ভাবে শ্রদ্ধা নিবেদন করে।
এদিকে জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন ও আলোচনাসভা সহ নানা কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করে।
মহান ২১ শে ফেব্রুয়ারী সকালে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ খলিলুর রহমান, জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক পৌর কমিশনার আবু সুফিয়ান ঝুনু, জাতীয় পার্টির প্রবীণ নেতা আতাউর রহমান আলতাব, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, দপ্তর সম্পাদক আবদাল মিয়া, পৌর জাপার আখলিছ আলী, ৮ নং আশারকান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সাইফুল আলম আহার, উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মোঃ রফিক উদ্দীন, শাহ তারেক রহমান নিপু, সাংবাদিক মোঃ রনি মিয়া প্রমূখ।
পরে মহান ২১ শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধাদের স্বরনে স্থানীয় একটি রেষ্টুরেন্টে এক আলোচনাসভা অনুষ্টিত হয়।
জাতীয় পার্টির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল মিয়ার পরিচালনায় বক্তারা বলেন,
জাতীয় পার্টি একটি স্বাধীনতাকামী, জাতীয়তাবাদী মুল্যবোধে বিশ্বাসী একটি রাজনৈতিক দল। দেশপ্রেম ও দেশের মানুষের প্রতি অগাত ভালবাসা রেখে
দীর্ঘ ৯ বছর দেশ পরিচালনা করে সফলতার সাক্ষর রেখেছেন যা সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু এরশাদের শাসনামলের কথা দেশের মানুষ আজও ভুলতে পারেনি।
বক্তারা মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536