‘মিথ্যা’ সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আ.লীগ নেতা উত্তম দাশ

‘মিথ্যা’ সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আ.লীগ নেতা উত্তম দাশ

বিশেষ প্রতিনিধিঃ

গত ১১ ফেব্রুয়ারি”২০২১ইং বৃহস্পতিবারে চট্টলা নিউজ নামক একটি অনলাইন নিউজ পোর্টালে বাড়ি ভাংচুরের বিষয়ে আ.লীগ নেতা উত্তম দাশের বিরুদ্ধে বাড়ি ভাংচুরের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও আ.লীগ নেতা উত্তম দাশ। আ.লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী উত্তম দাশ হচ্ছে সাতকানিয়া উপজেলা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের করইয়ানগর গ্রামের স্থায়ী বাসিন্দা চিন্তা হরণ দাশের পুত্র।

এ বিষয়ে উত্তম দাশ বলেন, এই ঘটনার বিষয়ে আমি কিছু জানি না। আমাকে এবং আমার ১০৫ বছরের বয়স্ক বাবার নাম জড়িয়ে যে অভিযোগ করা হয়েছে এবং যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত। কারণ ১১ ফেব্রুয়ারি”২০২১ইং বৃহস্পতিবার আমি সারাদিন লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নে আমার কর্মস্থলে ছিলাম।যা আমার কর্মস্থলের স্টাফ ও এলাকার লোকজন অবগত রয়েছে। এটা একটি সম্পূর্ণ সাজানো নাটক। আমার বাবা হলেন একজন ১০৫ বছরের বয়স্ক লোক। সে কি ভাবে ভাংচুর ও হামলার ঘটনার সাথে জড়িত থাকতে পারে? বিশেষ করে তিনি খুবই অসুস্থ। ভালো করে নড়াচড়াও করতে পারে না। তারা ছাত্রদল ক্যাডার ও রিক্সা চালক নাম দিয়ে বিভিন্ন ধরনের মাদকাসক্ত সাথে জড়িত রয়েছে।এই সন্ত্রাসীরা সাংবাদিকদের মাধ্যমে মিথ্যা সংবাদ সরবরাহ করে আমার এবং বাবার মান-সম্মান ক্ষুন্ন করে অবৈধ পন্থায় ব্যক্তিগত ফায়দা হাসিলের চেষ্টায় লিপ্ত।

উত্তম দাশ বলেন, আমি আমাদের বাবার আদর্শকে অনুকরণ করে সততার সঙ্গে দীর্ঘদিন ধরে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে এবং বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাধরন কর্মী হয়ে আমি রাজনৈতিক করে যাচ্ছি। পাশাপাশি ব্যবসা ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছি। যতটুকু সম্ভব আমার সাধ্যমত নিরলস ভাবে কাজ করে যাচ্ছি দেশ এবং সাধারন মানুষের। আমি আরো গর্ভীত আমার পরিবারের সকল সদস্যরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত হয়ে উপ-মহাদেশের সর্ববৃহৎ বলিষ্ট রাজনৈতিক দল আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত এবং বর্তমানে আমি (উত্তম দাশ) সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক
,সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এবং সাতকানিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি হিসাবে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছি। এই অবস্থায় আমার ব্যবসায়িক ও রাজনৈতিক সফলতায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল মিথ্যা সংবাদ প্রচার করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং আমাকে সমাজে হেয়-প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি পাশাপাশি চট্টলা নিউজ নামক অনলাইন নিউজ পোর্টালের কর্তৃপক্ষসহ সকল সম্মানিত গণমাধ্যমকর্মীদের বিনীত অনুরোধ জানাচ্ছি- আপনারা এমন মিথ্যা সংবাদ সরবরাহকারীদের দ্বারা প্রভাবিত না হয়ে প্রকৃত ঘটনা খতিয়ে দেখুন এবং ভিত্তিহীন সংবাদ প্রচার থেকে বিরত থাকুন।

অপরদিকে, বৃহত্তর করইয়ানগর এলাকার অন্য ব্যবসায়ীরাও এমন ভিত্তিহীন সংবাদ প্রচারের নিন্দা জ্ঞাপন করে বলেছেন- উত্তম দাশ একজন সহজ-সরল হাস্যউজ্জল ব্যক্তি। তিনি এই মিথ্যা ঘটনার সাথে কোন ভাবেই জড়িত থাকতে পারে না। কারণ এলাকাবাসীর জানামতে সে একজন ভালো লোক।

আর অপরদিকে মিথ্যা অভিযোগকারী রিপন দাশ প্রকৃতপক্ষে কোনো রিক্সা চালক নন। সে মূলত: একজন মাদকাসক্ত সাথেও জড়িত দুষ্ঠু প্রকৃতির লোক। তার করা আ.লীগনেতা উত্তম দাশ ও তার বাবা চিন্তা হরণের বিরুদ্ধ যে হামলা, বাড়ি ভাংচুরের মিথ্যা, ভিত্তিহীন সংবাদ ও অভিযোগের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এমন কর্মকাণ্ডের সঙ্গে যারা জড়িত প্রকৃত অপরাধী এবং নেপথ্যে থাকা মূল হোতাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকার সচেতন মহল।

প্রতিবাদকারীঃ-
উত্তম দাশ
যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ সাতকানিয়া সদর ইউনিয়ন শাখা।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536