সাতকানিয়ায় মটর সাইকেল চুরি: থানায় অভিযোগ দায়ের

সাতকানিয়ায় মটর সাইকেল চুরি: থানায় অভিযোগ দায়ের

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রোয়াজির পাড়া এলাকার একটি বাড়ি থেকে একটি ব্লু রঙ্গের SUZUKI কোম্পানির মটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। যাহার রেজিস্ট্রেশন নাম্বার চট্টমেট্রো-ল-১৪-৬২২৮, ইঞ্জিন নং-BGA1-482535, চেসিস নং-MB8NG4BBAJ9104762।

গত ২০শে জানুয়ারি”২০২১ইং বুধবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে মোটর সাইকেলটি চুরি হওয়ার পর গাড়ির মালিক মোঃ মঈনুদ্দীন সাতকানিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গাড়ি মালিক মোহাম্মদ মঈনুদ্দীন জানায়, আমি গত দুই বছর পূর্বে এনামুল করিম চৌধুরী থেকে ২ লক্ষ ৩০ হাজার টাকা দিয়ে Suzuki ব্লু রঙ্গের গাড়িটি ক্রয় করেছি। গত ১৯শে জানুয়ারি রাত ১১টার দিকে গাড়িটি আমার বাড়ির গেইটের ভিতরে সিড়ির নিচে রেখে ঘুমানোর জন্য রুমে চলে যায়। সকাল ৮টার দিকে ঘুম থেকে উঠে দেখি সিড়ির নিচে মোটরসাইকেল টি নেই। অনেক খোঁজা-খুঁজি করেও গাড়িটি না পেয়ে সাতকানিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে সাতকানিয়া থানার এস.আই জাহাঙ্গীর মোল্লার সাথে কথা বলে জানা যায়, মো: মঈনুদ্দীন নামের এক ভুক্তভোগীর গাড়ি চুরির বিষয়ে অভিযোগ টি হাতে পেয়েছি। চুরির ঘটনার সুষ্ঠু তদন্ত করে চোর চক্র কে আটকের চেষ্টা চালায় যাচ্ছি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536