নূর প্রাইভেট হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত DARPON TV

নূর প্রাইভেট হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত DARPON TV

এমডি ইলিয়াস সেনবাগ প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলায় নূর প্রাইভেট হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

গত ২০শে জানুয়ারি সকাল ১১ টায় সেনবাগ উপজেলার সেবারহাটে অবস্থিত নূর প্রাইভেট হাসপাতালের কার্যালয়ে ৪র্থ বর্ষে পদার্পণ উৎসব পালিত হয়।

এসময় নূর হোসেইন হিমেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান- গোলাম কবির।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ছিলেন ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোহাম্মদ উল্ল্যাহ বিএসসি, শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আবু বকর, সেবারহাট বাজার ব্যবসায়ী সমিতির সহ- সভাপতি জনাব নিজাম উদ্দিন ও সাধারন সম্পাদক জনাব আনোয়ার হোসেন আনু।

স্থানীয় অনলাইন শপ মিক বাজার এর ব্যবস্থাপক লোকমান জুয়েলের হৃদয়গ্রাহী কোরআনুল কারীমের তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এসময় স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক ও শোভালয় জার্নালের নির্বাহী সম্পাদক নিজাম উদ্দিন। এছাড়াও বক্তব্য রাখেন নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশনের নোয়াখালী ডিস্ট্রিক্ট অ্যাম্বাসেডর ও তরুণ উদ্যোক্তা বাবর উদ্দিন, অত্র হাসপাতালের নিয়মিত চিকিৎসক, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ শাখাওয়াত হোসেন ও ডাঃ দেবাংশু ভৌমিক মিঠুন।

বক্তাগণ তাদের বক্তৃতায় নূর প্রাঃ হাসপাতালের স্বাস্থ্যসেবা বিশেষ করে সিজারিয়ান অপারেশনকে বাদ দিয়ে নরমাল ডেলিভারি করানোর আন্তরিক প্রচেষ্টাকে সাধুবাদ জানান এবং এই প্রক্রিয়া অব্যাহত রাখার আহবান জানান। তারা বিভিন্ন বিষয়ে মূল্যবান পরামর্শ দেন।

অনুষ্ঠানে হাসপাতালটির প্রায় দুইশত শুভাকাঙ্ক্ষী অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন। অনুষ্ঠান শেষে ইয়াতীম ছাত্রদের মাঝে দুপুরের খাবার তুলে দেয়া হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536