এনামুল হক এনামকে আগামী চরম্বা ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার হিসাবে দেখতে চাই এলাকাবাসী

এনামুল হক এনামকে আগামী চরম্বা ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার হিসাবে দেখতে চাই এলাকাবাসী

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে ২নং ওয়ার্ডে মুহাম্মদ এনামুল হক এনামকে মেম্বার হিসাবে দেখতে চাই এলাকার সাধারণ জনগণ। মুহাম্মদ এনামুল হক এনাম চরম্বা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বায়ার পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা মাওলানা মুহাম্মদ আব্দুল আলীমের পুত্র।

জানা গেছে, মোঃ এনামুল হক এনাম সব সময় সাধারণ মানুষের কথা চিন্তা করেন এবং দীর্ঘদিন ধরে এলাকার মানুষের বিভিন্ন ভাবে প্রচার-বিমূখ থেকে সেবা করে আসতেছে এবং বর্তমানেও অব্যাহত রয়েছে। তিনি মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ সহ এলাকার সকল অপরাধমূলক কাজকে নির্মূলের প্রচেষ্টায় বহুমুখী সামাজিক ভালো কাজ করে যাচ্ছেন। ২নং ওয়ার্ডের মধ্যে অন্যান্য প্রার্থীদের তুলনায় ভোটের মাঠে অনেক টাই এগিয়ে আছেন মুহাম্মদ এনামুল হক এনাম। ইতিমধ্যে তিনি এলাকায় একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসাবে পরিচিত লাভ করেছেন। তিনি দীর্ঘদিন ধরে বাংলাদেশ তাঁতীলীগ চরম্বা ইউনিয়ন শাখার সাধরন সম্পাদকের অতি সসুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানেও তিনি দলীয় রাজনীতির পাশাপাশি অনেক সেবামূলক কাজ করে যাচ্ছেন।

তাই আসন্ন আগামী চরম্বা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ২নং ওয়ার্ডে মেম্বার প্রার্থীর নির্বাচনী মাঠে যোগ্য প্রার্থী হিসেবে মুহাম্মদ এনামুল হক এনামকে চান এলাকার সাধারণ জনগণ। এদিকে ভোটার’রা ভাবছেন কে হবে আগামী দিনের মেম্বার? কোন প্রার্থীর চরিত্র কেমন? জনসেবায় কার কী অবদান? সংগঠন ও জনসাধারণ মানুষের জন্য কার কত ত্যাগ!জনসাধারণ সেবামূলক কাজ যার কাছথেকে পেয়ে থাকেন তাকেই আগামীতে ইউপি সদস্য হিসেবে তৈরি করে নিতে চান এলাকাবাসী।তাই তাদের মতে মুহাম্মদ এনামুল হক এনামকে মেম্বার হিসাবে যোগ্যতা মনে করছেন ওয়ার্ডবাসী।২নং ওয়ার্ডের গণমানুষের গ্রহণযোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি নিজেকে মেম্বার পদে অংশগ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তার সমর্থনে রয়েছেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, তরুণ যুব-সমাজ সহ বিভিন্ন সামাজিক সংগঠন এবং সর্ব দলের নেতাকর্মীরা।

স্থানীয় কয়েকজন মুরব্বীর সাথে কথা বলে জানা যায়, মুহাম্মদ এনামুল হক এনাম একজন সহজ-সরল ভাল মনের মানুষ। তিনি দীর্ঘদিন ধরে এলাকার মানুষের উপকার করে আসছেন। তিনি যে কোন মহামারী-দূর্যোগে-আপদে-বিপেদে জনসাধারণ ও ভুক্তভোগীদের পাশে এসে দাঁড়ান। তিনি বিভিন্ন সময় সন্ত্রাস, মাদক, ইয়াবা, ধর্ষণ, বাল্য বিবাহ ও চাঁদাবাজ প্রতিরোধের চেষ্টা করে থাকেন। কোনদিন নিজের চিন্তা তিনি করে নাই। তিনি সবসময় চিন্তা করেছেন দেশ এবং এলাকার সাধারন মানুষের কল্যাণের। তাই ওয়ার্ডবাসী মুহাম্মদ এনামুল হক এনাকে আগামী চরম্বা ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে মেম্বার হিসাবে দেখতে চাই এবং আমাদের মূল্যবান ভোট দিয়ে তাকে মেম্বার হিসাবে নির্বাচিত করবো ইনশা-আল্লাহ্।

এদিকে মুহাম্মদ এনামুল হক এনাম বলেন, আমাকে যদি এলাকাবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে মেম্বার হিসাবে নির্বাচিত করে আমি তাদের সেবক হিসাবে নিরলস ভাবে কাজ করে যাবো ইনশাআল্লাহ্। আমি অনেক কষ্ট করে অর্থ উপার্জন করি। তারপরেও যতটুকু পারি সব সময় অসহায়,গরীব-দুঃখী মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি এবং সকলকে নিয়ে ভাল থাকার জন্য চেষ্টা করি।

তিনি আরো বলেন, আমি চাই আমাদের সমাজ থেকে মাদক দূর হোক, আর এজন্যই এলাকাবাসীকে সাথে নিয়ে মাদক নির্মূল করার প্রতিরোধ করবো। যাতে আমাদের এলাকায় মাদক ও কোন অপরাধীর জায়গা না থাকে। আমি মনে করি, নির্বাচিত সকল জন-প্রতিধিদের উচিৎ সন্ত্রাস, মাদক, ইয়াবা ও বিভিন্ন অপরাধমূলক কাজের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং এলাকার সবাইকে নিয়ে যেকোন অপরাধের প্রতিরোধ করা। আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হলে আমার এলাকায় সর্বোচ্চ উন্নয়ন করার চেষ্টা করবো যে কোন বিপদে সাধারন জনগনের পাশে থাকবো ইনশাআল্লাহ্।

আমি আমার ওয়ার্ডবাসীর আন্তরিক দোয়া, ভালোবাসা, সহযোগীতা ও সর্মথন আশা করছি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536