নীলফামারীতে অগ্নিকাণ্ডে ১৯ পরিবারে প্রায় ৫০টি ঘরসহ আসবাবপত্র পুড়ে ছাই

নীলফামারীতে অগ্নিকাণ্ডে ১৯ পরিবারে প্রায় ৫০টি ঘরসহ আসবাবপত্র পুড়ে ছাই

আব্দুর রউফ স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯ পরিবারের আনুমানিক ৫০ টি ঘর পুড়ে গেছে। এছাড়া আগুনে পুড়েছে ছাগল ,গাছপালা, নগদ টাকা, আসবাবসহ অন্যান্য মালামাল।

বুধবার (৬ জানুয়ারি ) আনুমানিক রাত নয়টায় নারায়ণ চন্দ্রের রান্নাঘরের চুলা থেকে সত্রপাতে জলঢাকা উপজেলার ৬ নং শিমুলবাড়ী ইউনিয়নের বেরুবন্দ গ্রামের চেয়ারম্যান পাড়ায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে দেখা যায় ১৯ পরিবারে প্রায় ৫০ টি ঘর পুরেছে। এবং ৭ টি পরিবারের ঘরভাঙ্গাচুররে প্রায় ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস স্টেশন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুল হক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শিমুলবাড়ী ইউনিয়নের পক্ষ থেকে ৯ পিচ করে টিন দিয়েছেন ।

অগ্নিকাণ্ডে ফায়ারসার্ভিসের উপ সহকারী পরিচালক আমিরুল ইসলাম সরকারের নেতৃত্বে তিনটি ইউনিট আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে এ বিষয়ে নীলফামারী ফায়ার সার্ভিস স্টেশন এর সিনিয়র স্টেশন পরিচালক আমিনুর ইসলাম সরকার বলেন রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে আমরা তিনটি ইউনিট আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি এসময় নগদ অর্থ আনুমানিক পনের লক্ষ টাকা উদ্ধার করেছি এবং প্রায় ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ।

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারের মাঝে জেলা পরিষদ এর পক্ষ থেকে চাল, ডাল, আলু, লবন, তেল ও সুকনো খাবার বিতরণ করছে এসময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুল হক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্যানেল চেয়ারম্যান প্রভাষক আলী হোসেন প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536