আখাউড়া মনিয়ন্দ স্বদেশী প্রবাসী ঐক্য সংগঠন কর্তৃক গুণীজন সংবর্ধনা

আখাউড়া মনিয়ন্দ স্বদেশী প্রবাসী ঐক্য সংগঠন কর্তৃক গুণীজন সংবর্ধনা

মোঃ আল আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ‘মনিয়ন্দ স্বদেশী-প্রবাসী ঐক্য সংগঠন’ কর্তৃক আয়োজিত গুণীজন সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।গতকাল শুক্রবার বিকাল ৩ টায় মনিয়ন্দ স্কুল মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় বীর মুক্তিযোদ্ধা,শিক্ষা,সেবা,উদ্যোক্তা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ৮১ জন গুনিজনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংবর্ধনা ও আলোচনা সভায় হাছু মিয়া সরদারের সভাপতিত্বে আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শাহজাহান সাহেব,আব্দুস সালাম,দীপক চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট আলী নোওয়াজ সাহেব,রবিউল্লাহ ভূইয়া লাচ্চু,সফি নেওয়াজ সাহেব,সামাদ মোল্লা,সাহাদাত চৌধুরী,রফিকুল ইসলাম,অাবু হানিফ,আশিস মিয়া,মোছেনা অাক্তার,বীর মুক্তিযোদ্ধা লতিফ মিয়া,জাফর মোল্লা,শেখ সামছুদ্দীন প্রমূখ।

গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের অর্থায়ন ও পৃষ্ঠপোষকতায় ছিলেন অামেরিকা প্রবাসী তাজুল ইসলাম,সিংগাপুর প্রবাসী রাসেল,সাউথ আফ্রিকা প্রবাসী আতাউর রহমান রিপন,মালদ্বীপ প্রবাসী নাজমুল হুসাইন,লন্ডন প্রবাসী আকরাম হোসেন,সৌদি আরব প্রবাসী গোলাম সারুয়ার রাসেল,সৌদি আরব প্রবাসী সেন্টু সরকার,
ওমান প্রবাসী কবির হোসেন,কাতার প্রবাসী শাহ আলম খন্দকার প্রমূখ।

সঞ্চালনায় ছিলেন শফিউল সজীব, আলমাস ও ওবায়দুল।

স্বাগত বক্তব্য রাখেন ‘মনিয়ন্দ স্বদেশী-প্রবাসী ঐক্য সংগঠন’ এর উপদেষ্টা জনাব আব্দুল কাদের।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মোজাম্মেল খাঁন, প্রফেসর শাহাজাহান খাঁন, শাহাদাৎ চৌধুরী, দ্বীপক চৌধুরী, লাচ্চু ভূইয়া সহ অন্যান্যরা।
প্রবাসীদের মধ্যে অনলাইন কনফারেন্সে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা জনাব তাজুল ইসলাম ও শাহ আলম।
এ সময় উক্ত অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে অতিথিবৃন্দরা বলেন,প্রবাসীরা দেশের রেমিট্যান্স যোদ্ধা। দেশের যেকোনো সংকটকালে তারা সবার আগে সহযোগিতায় এগিয়ে আসে।মানবসেবায় ‘মনিয়ন্দ স্বদেশী-প্রবাসী ঐক্য সংগঠন’ অনেক দূর এগিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তারা।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536