নওগাঁয় জহির রায়হান চলচ্চিত্র সংসদের ৪৯ তম নওগাঁ হানাদার মুক্ত দিবস উদযাপন ।

নওগাঁয় জহির রায়হান চলচ্চিত্র সংসদের ৪৯ তম নওগাঁ হানাদার মুক্ত দিবস উদযাপন ।

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ
গতকাল ১৮ ডিসেম্বর নওগাঁ মুক্তিরমোড়স্থ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে
“মহান মুক্তিযুদ্ধে নওগাঁ
চেতনায় মোদের সর্বদা “
শ্লোগানকে ধারণ করে জহির রায়হান চলচ্চিত্র সংসদ নওগাঁর আয়োজনে ৪৯ তম নওগাঁ হানাদার মুক্ত দিবস উদযাপিত। বিকাল ৪ টায় শুরু হওয়া বিজয়ের আয়োজনমালায় আলোচনা পর্বে সংসদের সহ সভাপতি চন্দন কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহমান রায়হানের সঞ্চালনায় “বিজয় কথন” পর্বে আলোচনা করেন সংসদের উপদেষ্টা, রাজনৈতিক ব‍্যাক্তিত্ব এড. শহীদ হাসান সিদ্দিকী স্বপন, সংসদের উপদেষ্টা, প্রকৌশলী চন্দন দেব, উদীচী শিল্পীগোষ্ঠী জেলা সংসদের সহ সভাপতি উৎপল সাহা, সংসদের একুশ ও একাত্তর সম্পাদক, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, সংসদের তথ্য ও প্রযুক্তি সম্পাদক তোফাজ্জল হোসেন তপু, সংসদের চলচ্চিত্র ও আর্কাইভ সম্পাদক, নাট্যশৈলী, নওগাঁর সাধারণ সম্পাদক এন.আর খোরশেদ আলম রাজু প্রমূখ ।
বিজয়ের বাউলগানের আসর ভিন্নমাত্রা যোগ করে বাউলবাড়ী, নওগাঁর শিল্পীদের কন্ঠে দেশাত্মবোধক গানে ২৫জন বাউল শিল্পীর পরিবেশনাটি।
‘ আলোকিত হোক আলোকে – শহীদ স্মৃতি আমাদের চেতনায়’ শিরোনামে আলোক প্রজ্বলন পর্বে জহির রায়হান চলচ্চিত্র সংসদ নওগাঁসহ অঙ্গ সংগঠন বাউলবাড়ী, নাট্যশৈলী, কবিতাকুঞ্জ, বৃক্ষাশ্রম, ছবিরহাট, বিজ্ঞানানন্দ এর সকল পর্যায়ের সংগঠক ও কর্মীরা উপস্থিত ছিলেন ।
বিজয়ের অভিষেক পর্বে গণমানুষের নাটকের দল “নাট্যশৈলী” নওগাঁর নতুন কমিটিকে বিজয় মঞ্চে
পরিচিতি করিয়ে দেওয়া হয়। সংসদের সহ সভাপতি ময়েন উদ্দিনকে সভাপতি, সংসদের সদস্য শাকিব ইসলাম কাজলকে নির্বাহী সভাপতি,সংসদের চলচ্চিত্র ও আর্কাইভ সম্পাদক খোরশেদ আলম রাজুকে সাধারণ সম্পাদক ও সংসদের সদস্য অন্তর আহম্মেদকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নাট্যশৈলী’ নওগাঁর ২য় কমিটির অভিষেক হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536