ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানালেন ইমদাদুল হক খোকন

ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানালেন ইমদাদুল হক খোকন

তুহিন হোসেন, নিজস্ব প্রতিনিধি – মহান বিজয় দিবসে ইমদাদুল হক খোকন’র নেতৃত্বে ও লালন একাডেমীর পরিবেশনায় ব্যতিক্রমধর্ম আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ছলিমপুর ইউনিয়নবাসীকে।
ইমদাদুল হক খোকন বাংলাদেশ আওয়মী যুবলীগ সহ-সভাপতি ছলিমপুর ইউনিয়ন শাখা, বাংলাদেশ দুনীতি প্রতিরোধ প্রতিষ্ঠা কমিটি- সাধারন সম্পাদক ছলিমপুর ইউনিয়ন শাখা, বাংলাদেশ ফার্মার এসাসিয়েশন- সাধারন সম্পাদক ঈশ্বরদী শাখা, সার ও কীটনাশক ডিলার এসোসিয়েশন – সাংগঠনিক সম্পাদক,ঈশ্বরদী উপজেলা শাখা, সাবেক ছাত্রলীগ নেতা ঈশ্বরদী সরকারী কলেজ ও এটিআই কলেজ শাখা।
ছলিমপুর ইউনিয়নে ইমদাদুল হক খোকন ট্রাক ও মোটর সাইকেল শোভাযাত্রা বের করে প্রতিটা ওয়ার্ড ও মোড়ে মোড়ে এলাকাবাসীদের মাঝে মহান বিজয় দিবসের শুভেচ্ছা বিনিময় করেছেন।


মানিকনগর লালন একাডেমীর শিল্পীরা সাংস্কৃতিক দেশান্তবোধক গান বাজনা করেন ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সম্পর্কে বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান না থাকলে এদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বাংলাদেশ সৃষ্টি করেছেন । তাই বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান’র জীবণী সম্পর্কে আমাদের সবাইকে জানতে হবে।
ট্রাক ও হোন্ডা র‌্যালী শোভাযাত্রা শেষ করে মানিকনগর লালন একাডেমীতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও সকল শহীদদের রুহের আত্তার মাগফিরাত কামনা করে দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536