৪৯ তম মহান বিজয় দিবসে জহির রায়হান চলচ্চিত্র সংসদ, নওগাঁর জাতীয় পতাকা শোভাযাত্রা ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ।

৪৯ তম মহান বিজয় দিবসে জহির রায়হান চলচ্চিত্র সংসদ, নওগাঁর জাতীয় পতাকা শোভাযাত্রা ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ।

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ
৪৯ তম বিজয় দিবসে জহির রায়হান চলচ্চিত্র সংসদ নওগাঁর জাতীয় পতাকা শোভাযাত্রা জহির রায়হান ভাস্কর্য চত্বর থেকে বের হয়ে নওগাঁ মুক্তিরমোড়স্থ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পাঞ্জলি অর্পণের মধ্য দিয়ে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা কাজী আলেফ নূর, রাজনৈতিক ব‍্যাক্তিত্ব, সংসদের উপদেষ্টা – এ‍্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপন, সহ সভাপতি- চন্দন কুমার সাহা, সংসদের সহ সভাপতি ও নাট‍্যশৈলীর সভাপতি- ময়েন উদ্দিন, সাধারণ সম্পাদক – রহমান রায়হান, সহ সাধারণ সম্পাদক – বেলাল হোসেন, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, একুশ ও একাত্তর সম্পাদক- আজাদ হোসেন মুরাদ, তথ‍্য ও প্রযুক্তি সম্পাদক- তোফাজ্জল হোসেন তপু, দপ্তর ও পাঠাগার সম্পাদক- ফারুক চৌধুরী, সংসদের চলচ্চিত্র ও আর্কাইভ সম্পাদক ও নাট‍্যশৈলীর সাধারণ সম্পাদক- এন.খোরশেদ আলম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক- আসাদুর রহমান মিলন, নির্বাহী সদস্য- নিত্য সরকার ও হোসেন শেখ। নাট‍্যশৈলী, নওগাঁর সাংগঠনিক সম্পাদক- অন্তর আহম্মেদ, নাট‍্যশৈলীর সাংস্কৃতিক সম্পাদক- পলাশ কুমার দাস, নাট‍্যশৈলীর প্রচার সম্পাদক- তুলি রানী দাস, বাউলবাড়ী, নওগাঁর সাধারণ সম্পাদক- ফজলে রাব্বি মানিক, বাউলবাড়ীর সহ সাধারণ সম্পাদক- নয়ন কুমার মালি, বাউলবাড়ীর দপ্তর সম্পাদক- গোপাল রবিদাস,বাউলবাড়ীর নির্বাহী সদস্য- আব্দুস সালাম ও কালীপদ শীলসহ অর্ধশতাধিক সংসদের সাধারণ সদস‍্যবৃন্দ।
উল্লেখ্য, আগামী ১৮ ডিসেম্বর ২০, শুক্রবার,বিকাল ৪টায় ৪৯তম নওগাঁ পাক হানাদার মুক্ত দিবস মুক্তির মোড় বিজয়স্তম্ভে জহির রায়হান চলচ্চিত্র সংসদের আয়োজনে অনুষ্ঠিত হবে।

অন্তর আহম্মেদ
নওগাঁ ০১৭৪২১৬২৩৫৫

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536