“ছিন্নমূল অসহায় শীতার্তদের পাশে গভীর রাতে পুলিশ সুপার মইনুল হাসান”

“ছিন্নমূল অসহায় শীতার্তদের পাশে গভীর রাতে পুলিশ সুপার মইনুল হাসান”

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

পটুয়াখালীতে শীতের তীব্রতা বাড়ায় অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ১২ ডিসেম্বর ২০২০খ্রিঃ দিবাগত গভীর রাতে ঘুরে ঘুরে কম্বল বিতরণ করেন পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম। এ সময় পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান (প্রশাসন ও অপরাধ), মোঃ মুকিত হাসান খান (অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল),মোঃ বিল্লাল হোসেন (অতিরিক্ত পুলিশ সুপার,সদর) সহ সদর থানার অফিসার ইনচার্জ প্রমুখ উপস্থিত ছিলেন।

১২ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ দিবাগত রাত ১২.০০ ঘটিকায় পৌরসভার লঞ্চঘাটে খোলা আকাশের নিচে অসহায় নারী,পুরুষ ও শিশুদের মাঝে সর্বপ্রথম এ কম্বল বিতরণের মাধ্যমে যাত্রা শুরু করা হয়। অতঃপর শহরের বিভিন্ন জায়গায় সরেজমিন প্রদক্ষিণ করে সত্যিকার অর্থেই যারা জীর্ন শীর্ন অবস্থায় কুটিরে কিংবা রাস্তা দোকানের পাশে মানবেতরভাবে শীতের সাথে লড়াই করছেন তাদের মাঝে কম্বল বিতরণ করা হয়।পৌরসভাস্থ পটুয়াখালী সেতুর নিচে, বাস টার্মিনালে এমনকি হেতালিয়া বাধঘাটে এ সময় শতাধিক ছিন্নমূল জনগণের মাঝে কম্বল বিতরণ করা হয়। অনেককেই এ সময় শুধুমাত্র নিজের পরিধেয় বস্ত্র পরিহিত অবস্থায় দেখা যায়। কাউকে আবার খড়কুটো দিয়ে আগুন জ্বালিয়ে গভীর রাতে শীতকে আলিঙ্গন করতে দেখা যায়। আচমকা কম্বল পেয়ে এসময় সকলের ছল ছল চোখে ছিল উচ্ছ্বসিত হাসি।

নিজের পরিবার, আপনজনদের সাথে তীব্র শীতের মাঝে আমরা কতই না আনন্দ পিঠাপুলি কিংবা জাকজমক উৎসব করে বেড়াই! মোহাম্মদ মইনুল হাসান, পিপিএম, পুলিশ সুপার পটুয়াখালী সমাজের সকল সামর্থ্যবান/ বিত্তশালী বিভিন্ন শ্রেণী পেশার সম্মানিত জনসাধারনকে এসকল শীতার্তদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536