সারিমের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও মাস্ক বিতরণ

সারিমের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও মাস্ক বিতরণ

রমজান আলী,চট্টগ্রাম প্রতিনিধি :
সবুজ সাথী মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান তানহা নাজনীন রহমান সাথীর সুযোগ্য সন্তান এস এম মঈনুদ্দীন এহসান সারিমের জন্মদিন উপলক্ষে হুইলচেয়ার ও মাস্ক বিতরণ করা হয়।

আজ ১১ ডিসেম্বর শুক্রবার সকাল ১১টাই চট্টগ্রাম আগ্রাবাদ বড়পোল এক্সেস রোড সংলগ্ন জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার উদ্দোগে ও সবুজ সাথী মেমোরিয়াল ট্রাস্টের সার্বিক সহযোগিতায় হুইলচেয়ার ও মাস্ক বিতরণ করা হয়।

সবুজ সাথী মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান তানহা নাজনীন রহমান সাথী বলেন আজ থেকে
সবুজ সাথী মেমোরিয়াল ট্র্যাস্ট এর কাজের উদ্বোধন করলাম।
আমার ছেলে(সারিম বাবার) হাত ধরে, ওর আর আমার জমানো এক বছরের কয়েন দিয়ে(হুইল চেয়ার দান) করেছি।
যা কিছু ভালো,শিক্ষনীয়, তাই আমার ছেলেকে শিখানোর চেষ্টা করে যাচ্ছি। আমি শুরুটা করলাম,এই প্রতিষ্ঠানের নামের মাঝে আমাদের ভালোবাসার নাম জড়িয়ে আছে,আমি হইতো থাকবো না,কিন্তু আমাদের উদ্যেগগুলো থাকবে ইনশআল্লাহ।

তানহা নাজনীন রহমান সাথী আরো বলেন আমাদের পাশে দাঁড়াতে চাইলে এগিয়ে আসুন,সবার সম্মিলিত চেস্টায় এগিয়ে যেতে চাই। ধন্যবাদ,জুম বাংলাদেশ কে।

জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার শুভকাংখী রফিকুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার পরিচালক মোহাম্মদ আলী রাশেদ, মুজিবুল হক, জামাল চৌধুরী বিপ্লব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার সহপরিচালক আব্দুল আউওয়াল মুন্না, মোহাম্মদ রিয়াজ উদ্দিন,আব্দুল আজিজ, আব্দুর রহমান সহ জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার নেতৃবৃন্দ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536