আশুগঞ্জ সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. সফিকুল ইসলামের ব্যাপক গণসংযোগ

আশুগঞ্জ সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. সফিকুল ইসলামের ব্যাপক গণসংযোগ

ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদ
ব্রাহ্মণবাড়িয়ার জেলা আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের কৃতি সন্তান ও তরুণ নেতা মো.শফিকুল ইসলাম আশুগঞ্জ সদর ১নং ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা ও মতবিনিময় করে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তার ব্যক্তি ইমেজ কে কাজে লাগিয়ে আগামীতে ইউনিয়নের উন্নয়ন কে তরান্বিত করতে তাকে সমর্থন জানিয়ে বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিরাও গণসংযোগে অংশ নেয়

এলাকার সাধারন মানুষরা জানান, মো.শফিকুল ইসলাম একজন তরুণ ও সৎ আদর্শবান নেতা। তাই আগামী দিনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে বলে আমরা আশাবাদী। তারা আরো জানান- মো.শফিকুল ইসলাম যে কোন সময়,যে কোন বিপদে আপদে আমাদের মত সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। তিনি যে কোন মানুষের সমস্যার কথা শুনলে সহযোগীতার হাত বাড়াতে ছুটে আসেন।

এবিষয় জানতে চাইলে চেয়ারম্যান পদপ্রার্থী মো.শফিকুল ইসলাম বলেন, আগামী নির্বাচনে দল থেকে মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে সাধারণ মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাব। তার দাবি তিনি দীর্ঘদিন ধরে এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের কল্যাণে কাজ করে আসছেন।

তিনি আরো বলেন জনপ্রতিনিধি হিসেবে আমি নির্বাচিত হলে ইউনিয়নের সুবিধাবঞ্চিত সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536