আশুগঞ্জে শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী পালিত

আশুগঞ্জে শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী পালিত

ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদ
আশুগঞ্জে মুজিব বাহিনীর অধিনায়ক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলা যুবলীগের পূর্বগঠিত আহবায়ক কমিটির উদ্যোগে স্থানীয় গোলচত্ত্বর এলাকায় কেক কাটা ও আলোকপ্রজ্বলনসহ বিস্তারিত কর্মসূচি পালন করা হয়।

উপজেলা যুবলীগের পূর্বগঠিত কমিটির আহবায়ক ও চরচারতলা ইউপি চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মজিবুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সদস্য আবু মুছা ও সাধারণ সম্পাদক রুহুল আমিন মুন্সী, যুবলীগ নেতা হাসানুজ্জামান, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, আবু হাসান, মনির হোসেন, স্বপন মিয়া, কাজল, রাহীম, শফিকুল ইসলাম খোকা, নাজিম উদ্দিন খান, মুজিবুর ও নজরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, শেখ ফজলুল হক মনি ১৯৩৯ সালে ৪ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তার বাবা শেখ নূরুল হক ছিলেন বঙ্গবন্ধুর ভগ্নিপতি। মা শেখ আছিয়া বেগম বঙ্গবন্ধুর বড় বোন।

শেখ ফজলুল হক মনি ব্যক্তি জীবনে ২ পুত্র সন্তানের জনক ছিলেন। ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সঙ্গে শেখ ফজলুল হক মনি ও তার স্ত্রী বেগম আরজু মনি শাহাদাৎ বরণ করেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536