সড়ক দুর্ঘটনার সেই ট্রলি উদ্ধার করার সময় মটর সাইকেল আরোহী আহত-১(Breaking news)

সড়ক দুর্ঘটনার সেই ট্রলি উদ্ধার করার সময় মটর সাইকেল আরোহী আহত-১(Breaking news)

মোঃ রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-রাজশাহীর চারঘাট-বাঘা বাসুদেবপুরে পুঠিয়া,আড়ানী সড়কে পল্লী বিদ্যুৎতের মালবাহী টলি নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত টাকের পিছনে ধাক্কায় টলি ড্রাইভারের সহযোগী হেল্পার জিম(২৪) নিহত হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর ) সকালে বাসুদেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অতঃপর একই দিনে একই স্থানে রত্রি ৯ ঘটিকায় সেই দূর্ঘটনার টলি উদ্ধার করতে যান টলি মালিক।

অন্য একটি টলি দিয়ে রাস্তার নিচে থেকে দুমড়ে মুচড়ে যাওয়া টলি টি রাস্তায় উদ্ধার জন্য ওঠানোর সময় পুঠিয়া থেকে বাড়ির উদ্দেশ্য যাওয়া, ওই মটর সাইকেল আরোহী কে টস লাইট দিয়ে সতর্ক করছিলেন, বাসুদেবপুর গ্রামের গ্রাম পুলিশ সহ টলি মালিক পক্ষ।

আহত মটর সাইকেল আরোহী ছিনতাই কারি ভেবে জোরে পিকাপ টেনে পালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরে থাকা টলি কে ধাক্কা মারে এবং গুরুতর আহত হন।

আহত মটর সাইকেল আরোহী সুলতানপুর
ব্যংঙ্গগাড়ি গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম এর ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান (২৭) বাঘা,রাজশাহী।

আহত মোস্তাফিজুর এস কে এফ ওষুধ কোম্পানিতে মার্কেটিং অফিচার পদে চাকুরী করেন।

মার্কেট শেষে বাড়ি ফেরার পথে এই দূর্ঘটনার শিকার হন তিনি।

সাথেসাথে ওই এলাকার বাসিন্দা মাসুদ নামে একজন চার্জার অটোতে করে পুঠিয়া মেডিক্যালে নিয়ে যান।

আহত মোস্তাফিজুরের ডান পা ভেঙ্গে গুড়ো হয়ে গিয়েছে এবং তার মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে, পুঠিয়া মেডিক্যালের দায়িত্ব রত ডাক্তার মাসুদকে জানান, তিনি আরও বলেন আমরা প্রথমিক চিকিৎসা দিয়েছি রুগির অবস্থা ভালো না যত দূরুত সম্ভব রাজশাহী নিতে হবে বলে যানান তিনি।

দূর্ঘটনার সংবাদ পেয়ে আহতের আত্মীয় স্বজনরা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান, ও আহত মোস্তাফিজুর চিকিৎসারত অবস্থায় আছেন বলে নিশ্চিত করেন একই কম্পানির কর্মরত অফিচার সুলতান মাহমুদ। তিনি আরও বলেন রুগীর অবস্থা আসংখাজনক।

এবিষয়ে এ এস আই অপূর্ব কুমার ঘোষ বলেন, আমি দূর্ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনা স্থল পরিদর্শন করি এবং জানতে পারি নিহতকে পুঠিয়া মেডিক্যালে নিয়ে যাওয়া হয়েছে পরে প্রথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টার,
নাটোর।
০১৭৪০-৮১৫৫০৬.
২-১২-২০২০.

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536