লামার ৫নং সরই ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন”২০২০ইং অনুষ্ঠিত

লামার ৫নং সরই ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন”২০২০ইং অনুষ্ঠিত

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তিশালী করে গড়ে তোলার লক্ষে তৃণমূল থেকে দলকে ঢেলে সাজানোর জন্য সারা বাংলাদেশের ন্যায় বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নে সারাদিন ব্যাপী নানা আয়োজন, উৎসাহ উদ্দীপনা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২১শে নভেম্বর”২০২০ইং শনিবার ৫নং সরই ইউনিয়নের কেয়াজু পাড়া বাজারস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে এ
ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় ৫নং সরই ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ নুরুল আলম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জসিম উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুহাম্মদ জহিরুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাবু বাথোয়াইচিং মার্মা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ।

এসময় প্রধান অতিথি বলেন, আজ স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির সহ সব জায়গায় উন্নয়ন হচ্ছে। এজন্য কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধুকন্যা বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পার্বত্য জনপাদের অভিভাবক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রলয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়’কে। এই পার্বত্য অঞ্চলে অনেক রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। যা বিগত ৫০ বছরে এই অঞ্চলে হয়নি। এই উন্নয়ন ও অগ্রগতি আগামীতেও হবে। শুধু আওয়ামী লীগকে সংগঠিত রাখেন এবং ঐক্যবদ্ধ থাকেন। দলের মধ্যে কোন ধরনের বিরোধ রাখবেন না।

তিনি আরো বলেন, জনগণের আমানত নিয়ে যারা ছিনিমিনি খেলছে তাদেরকে প্রতিহত করা হবে। এই সরই ইউনিয়ন আগামীতে মডেল ইউনিয়ন হবে।
এখানে আওয়ামী লীগের ঐক্য হবে সব থেকে সুসংগঠিত। যারা এই ইউনিয়নে জনপ্রতিনিধি হবেন তারা সৎ, আদর্শবান ব্যক্তি হতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান আকতার কামাল মাইজ্যা মিয়া, সহ- সভাপতি প্রশান্ত ভট্টাচার্য, সহ সভাপতি দাদা বিজয় কান্তি আইচ, সাবেক সহ সভাপতি ও ৫নং সরই ইউপি সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী সিকদার, যুগ্ন-সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, যুগ্নসাধারন সম্পাদক ও আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দীন কোম্পানি, দপ্তর সম্পাদক অজাহা ত্রিপুরা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ইদ্রিস কোম্পানি।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- লাম উপজেলা আ.লীগের সদস্য সুবাষ ত্রিপুরা, ৫নং সরই ইউনিয়ন মহিলা আ.লীগের সভাপতি খালেদা বেগম,
যুবলীগনেতা মুহাম্মদ সাইফুল ইসলাম, আ.লীগনেতা জাহাঙ্গীর আলম ডলার, আব্দুর রহিম, যুবলীগের আহ্বায়ক মুহাম্মদ সেলিম, সরই লামা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মুহাম্মদ নাহিদ, সাদ্দাম হোসেন, সরই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন তংচংগ্যা, সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম, মোঃ শেফায়ত উল্লাহ, সোহেল, ছোটন, সহ সম্মেলনে জেলা, উপজেলা, ইউনিয়ন, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও মহিলা আ.লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সম্মেলন শেষে মুহাম্মদ নুরুল আলমকে সভাপতি ও দুর্জধন ত্রিপুরাকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করেন। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং গীতা পাঠ করার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536