যান্ত্রিকতার বাইরে মন ফুরফুরে করতেই যাত্রা ‘ফান প‍্যারাডাইস’ এর।

যান্ত্রিকতার বাইরে মন ফুরফুরে করতেই যাত্রা ‘ফান প‍্যারাডাইস’ এর।

মহসিন মুন্সী, বিশেষ প্রতিনিধি, ফরিদপুর। ১৫ নভেম্বর ২০২০।

শহরের অলিগলি, কোলাহল আর কর্মব্যস্ততায় কেটে যাচ্ছে আমাদের যান্ত্রিক জীবন। অফিসের ডেস্কে বসে গুরুত্বপূর্ণ কাজটি করার সময়েও আপনি হয়তো খুঁজছেন অবসরকে। আর অবসর সময়গুলোতে পরিবারের সাথে ঘুরতে কে না চায়। এজন্য প্রতিটি দেশের শহরগুলোতে গড়ে উঠেছে বেশ কিছু থিম পার্ক। ছুটির দিন গুলোতে প্রচুর ভিড় থাকে পার্ক গুলোতে। তবে সাধ থাকলেও হয়তো সাধ্যে কুলায় না অনেকেরই। কেননা এসব বিনোদন পার্কগুলোতে খরচ একটু বেশিই হয়। যার ফলে অনেকেই পরিবারের সাথে কিছু সময় পার্কগুলোতে মজা করে কাটাতে চাইলেও পারেন না। আর তাই আপনার জন্য সল্প মুল্যে ‘ফান প্যারাডাইস পার্ক’ কে ভিন্ন আংগিকে নতুন ভাবে উপস্থাপন এর চেস্টা করেছে।১৬০ বিঘা জমি নিয়ে নির্মিত খুবই সুন্দর Picnic spot ও Resort যা ফরিদপুরের শহরতলি শিবরামপুরে অবস্থিত। ঘুরতে যেতে পারেন এখানে সপরিবারে বা সবান্ধব। প্রবেশ মূল্য মাত্র ৩০ টাকা।
আনন্দময় আবকাশযাপনের আমন্ত্রণ জানাচ্ছে ফান প্যারাডাইস পার্ক এ্যন্ড রিসোর্ট। ছুটির দিনটিকে আরও স্মরণীয় করে তুলতে, প্রিয়জনকে সঙ্গে নিয়ে স্বপরিবারে ও বন্ধুদের নিয়ে আজই ঘুরে আসতে পারেন ফান প্যারাডাইস পার্ক এ্যন্ড রিসোর্ট এ। এখানে রয়েছে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও কর্পোরেট বা পারিবারিক পিকনিকের জন্য ১০০ থেকে ১০০০ জনের সুসজ্জিত পিকনিক স্পট। রয়েছে রান্না করার সুব‍্যবস্থা। আরও রয়েছে অসংখ্য টয়লেট, ওয়াশরুম। এছাড়া রয়েছে গাড়ি পার্কিং এর সুব্যবস্থা। সব মিলিয়ে ফান প্যারাডাইস পার্ক একটি অসাধারণ, মনোরম পরিবেশ।
লোকেশন: ফরিদপুর, ধুলদী রেল গেট সংলগ্ন।

সংবাদ শেয়ার করুন

সাইফুল ইসলাম,কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১৫।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ২ টার দিকে র‍্যাব -১৫ একটি টিম মহেশখালীর কালামারছড়ায় এঅভিযান পরিচালনা করে।

র‍্যাব -১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী জানান, মহেশখালীর কালামারছড়া উচ্চ বিদ্যালয়ের রাস্তার উপর কয়েকজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে খায়রুল আলম ( ২৫ )ও ছৈয়দুল করিম ( ৩৩ )কে আটক করে।এসময় এই সিন্ডিকেটের ২/৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

পরে আটককৃতদের কাছ থেকে ৪ রাউন্ড তাজা কার্তুজ,২ টি একনলা বন্দুক ও ২ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান:আটককৃতরা দীর্ঘদিন ধরে সমাজে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাস ও অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মহেশখালীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার।

themesbazartvsite-01713478536