নাটোরের বাগাতিপাড়া জামনগরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাটোরের বাগাতিপাড়া জামনগরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


মোঃ রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-নাটোরের বাগাতিপাড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

পরে জামনগর ইউনিয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাক্কার তলা মোড় হয়ে জামনগর ইউনিয়নে এসে শেষ হয়।

বাগাতিপাড়া উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মাসুদ আলী মাস্টার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন যুবলীগের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় সংসদ মোঃশহিদুল ইসলাম বকুল লালপুর ৫৮ নাটোর -১ বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,মোঃ আব্দুল কুদ্দুস চেয়ারম্যান ২নংজামনগর ইউনিয়ন।

এছাড়াও উপস্থিত ছিলেন,সামসুজ্জামান মোহন, উপজেলা তাতীঁলীগ, মোঃমুকুল সরকার নাটোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, মোঃশাকিল আলী,বাগাতিপাড়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক,মোঃ পাইলট আলী, যুবলীগ নেতা, মোঃ শরিফল ইসলাম শরিফ প্রমুক ।

আলোচনা সভা শুরুর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র স্মরনে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরাবতা পালন করা হয়। পরে কেক কেটে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শেষ করা হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536