গৌরনদীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

গৌরনদীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম সমসিংহ গ্রামে ৯ বছরের এক শিশুকে মুখে গামছা দিয়ে বেধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারারীকে (৬০) আসামি করে থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা শিশুটির পিতা।
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক তৌহিদুজ্জামান জানান, মেদাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রীকে প্রতিবেশী সম্পর্কে দাদা শাহ্ নেওয়াজ বেপারারী গত ৩ নভেম্বর শিশুটির খেলার সাথীকে দিয়ে ডেকে নিয়ে তার বসত ঘরে মধ্যে মুখে গামছা দিয়ে বেধে ধর্ষন করে।
ধর্ষিতা শিশুটির পিতা অভিযোগ করেন, ধর্ষনের পর তার শিশু কণ্যার হাতে ৬০টাকা দিয়ে কাউকে না বলার জন্য শাসিয়ে দেয় ধর্ষক শাহ্ নেওয়াজ। পরবর্তীতে অসুস্থ্য অবস্থায় তার কণ্যা তাদের কাছে গেলে অসুস্থ্যতার কারণ জানতে চাইলে সে ধর্ষণের কথা বলে। পরে ধর্ষকসহ তার আত্মীয় স্বজনদের কাছে বিচার দিলে তারা নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করে এবং মামলা না করার জন্য হুমকি দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, নির্যতিত শিশুটিকে ডাক্তারী পরিক্ষার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্ধির জন্য আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536