ঈশ্বরদীর দাশুড়িয়াতে অটো চালক সুজন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

ঈশ্বরদীর দাশুড়িয়াতে অটো চালক সুজন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

তুহিন হোসেন, নিজস্ব প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের মৃর্ধাপাড়া অটো চালক সুজন হত্যার বিচারের দাবীতে দাশুড়িয়া ট্রাফিকমোড়ে মানববন্ধন করেছে অটোচালক,এলাকাবাসী ও তার আত্বীয়স্বজনরা।
দ্রুত বিচার আইনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।দাশুড়িয়া ট্রাফিকমোড়ে আধাঘন্টাব্যাপি এই মানববন্ধন করা হয় । মানববন্ধনের সভাপতিত্ব করেন খোকন মৃধা।
এই সময় বক্তব্য রাখেন,নিহত সুজন মৃধার ভাই খোকন মৃধা, খালেক, মিন্টু ও ছাত্রনেতা সিয়াম, যুবনেতা টিকন ও রানাসহ অনেকেই।
এ ঘটনার ব্যাপারে দাশুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার সাংবাদিকদের সাক্ষাতকারে বলেন প্রকৃতপক্ষ যে খুনী তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক ও প্রচলিত আইনে তার বিচার হোক।পরবর্তীতে যাতে কেউ যেন এমন কাজ করতে সাহস না পায় ।
মুলাডুলি উনিয়ন ৩ নং ওয়ার্ড সদস্য আনোয়ার হোসেন আসলাম বলেন গতকাল যে দূর্ঘটনা ঘটেছে তাকে যে নির্মমভাবে হত্যা করা হয়েছে এটা আসলেই আমরা ভাবতে পারিনি।এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদেরকে সুষ্ট তদন্ত করে সঠিক বিচার দাবী করি।
সুজনের ভাই সুমন বলেন আমার ভাইকে যারা হত্যা করেছে তাদের যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়।
চাচাতো ভাই খোকন মৃধা বলেন যারা আমাদের ভাইকে হত্যা করেছে, প্রশাসন যেন তাদের ছাড় না দেয় এর যেন সঠিক বিচার পায় সাধারন জণগণ যাতে আইনের প্রতি আস্থা থাকে জনসাধারনের।
হত্যাকান্ড ঘটনার অভিযুক্ত আসামী কাসেমকে গতকাল (০৩/১১/২০ ইং) রাত সোয়া নয়টার দিকে গ্রেফতার করেন ঈশ্বরদী থানা পুলিশ।ঈশ্বরদী থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, আসামী কাসেমকে রাত সোয়া নয়টার দিকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536