কুমিল্লায় জেল হত্যা দিবস পালিত

কুমিল্লায় জেল হত্যা দিবস পালিত

আমিনুল হক
বিশেষ প্রতিনিধি

৩ নভেম্বর বিকাল ৪ ঘটিকার সময় কুমিল্লা মহানগরীর মর্ডান কমিউনিটি সেন্টারে জেল হত্যা দিবস পালন করা হয়। এই উপলক্ষে মিলাদ ও আলোচনা সভায় ছাত্রলীগ ও যুবলীগের প্রায় ৪০০ নেতা কর্মীর উপস্থিতিতে বেশ সুন্দর ও সাবলীল ভাবে সভা সম্পন্ন করা হয় ।
সকল নেতা কর্মী দের সঙ্গে দেখা করার জন্য কুমিল্লা বাসীর প্রিয় নেত্রী
এমপি আঞ্জুম সুলতানা সীমা, ওনার সুযোগ্য পিতা, প্রবীণ আওয়ামী লীগ নেতা, বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এডভোকেট আফজাল খান তার অসুস্থ শরীর নিয়ে সাক্ষাৎ করেন।
এমপি মহোদয় ওনার বক্তব্যে নিজে জননেত্রী শেখ হাসিনার নগন্য মাঠ কর্মী হিসেবে উল্লেখ করেন। জননেত্রী শেখ হাসিনার জন্য আজ দেশের সাধারণ জনগণ তাদের সকল অধিকার পাচ্ছে । জননেত্রী অক্লান্ত পরিশ্রম করছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করার জন্য। সারাবিশ্বে এখন করোনা মহামারীতে আক্রান্ত। এই মহামারী থেকে জাতিকে রক্ষা করার জন্য জননেত্রী শেখ হাসিনা আপ্রান চেষ্টা করছেন। সরকারের পক্ষ থেকে প্রায় তিন কোটি মাক্স দেয়া হবে সাধারণ জনগনকে। যারা বসত-বাড়ি নিয়ে চিন্তিত তাদের জন্য আবাসস্থলের ব্যবস্থা করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রানপন চেষ্টা করছেন। এমপি মহোদয় নিজেকে নগণ্য কর্মী হিসেবে জননেত্রীর সকল কর্মকান্ডে সর্বাত্তক ভাবে বাস্তবায়নে সহায়তা করেছেন বলে উল্লেখ করেন। উক্ত মিলাদ ও আলোচনা সভায় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি তাঁর বক্তব্য শেষ করেন।
আলোচনা সভার পর নেতা কর্মীদের সঙ্গে নিয়ে
তিনি জাতির জনকের ছবি ও জেল হত্যায় নিহত চার নেতার ছবিতে ফুল দিয়ে কার্যক্রম সমাপ্ত করে।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য
আঞ্জুম সুলতানা সীমা, মহানগর আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শিকদার, এফবিসিসিআইয়ের পরিচালক, সিআইপি, পারভেজ খান ইমরান।

আরো উপস্থিত ছিলেন খাদেম মোহাম্মদ ফিরোজ, মিতা সিকদার,আইরিন আহমেদ, পাপন পাল,মনিরুল হক ভুঁইয়া ,বাহির উদ্দিন, আব্দুল কাদের, জাহিদ আহমেদ পিয়াস,জাহাঙ্গীর হোসেন বাবুল(কাউন্সিলর),
গাজী রিয়াজ মাহমুদ, কবির উদ্দিন মিন্টু, আবু হানিফ ,গোলাম হোসেন তপন,গোলাম মোস্তফা, মহসিন আহমেদ, শাহরিয়ার মাহমুদ, মাসুদল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে আলোচনা সভা সম্পন্ন হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536