লোহাগাড়ায় পুলিশি ডে পালিত

লোহাগাড়ায় পুলিশি ডে পালিত

সুদেব কান্তি দে,বিশেষ প্রতিনিধি।

মুজিববর্ষের মূলমন্ত্র-“কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই স্লোগানে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত হয় লোহাগাড়ায়।

পুলিশিং ডে উপলক্ষ্যে লোহাগাড়া থানায় কমিউনিটি পুলিশ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ অক্টোবর শনিবার সকালে লোহাগাড়া থানা প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো: জাকের হোসাইন মাহমুদ। এসময় আরো উপস্হি ছিলেন লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই মোহাম্মদ আবদুল হক, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী,বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, আধুনগর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি গন ও লোহাগাড়ার সচেতন নাগরিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, পুলিশ জনগণের সেবক,জনগণের বন্ধু। নির্ভয়ে থানায় এসে পুলিশি সেবা গ্রহণ করতে পারেন আপনারা। জনগণ যদি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে তাহলে অপরাধ প্রবণতা অনেকাংশে কমে আসবে। তিনি আরও বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে সমাজ থেকে মাদক নামজ বস্তুটির অস্হিত্ব চিরতরে বিলিন করতে হবে।মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের ধরার জন্য পুলিশকে সহায়তা করার আহ্বান জনান উপস্থিত সকলের প্রতি।
উপজেলার প্রতিটি এলাকা পাড়া ও মহল্লায় কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে থানা পুলিশ কাজ করে যাচ্ছে বলেও তিনি জানান।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536