“বানারীপাড়া কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলাচনা সভা অনুষ্ঠিত”

“বানারীপাড়া কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলাচনা সভা অনুষ্ঠিত”

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

“জনগণকে সম্পৃক্ত করে কমিউনিটি পুলিশিং গঠনের মাধ্যমে অপরাধ নির্মূল করা হবে”- মোঃনাইমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বরিশাল।
বরিশাল জেলার বানারীপাড়া থানা কমিউনিটি পুলিশিং ডে 2020 উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মো: নাইমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন )বরিশাল,
সভাপতি- মোঃ হেলাল উদ্দিন আহমেদ ,অফিসার ইনচার্জ, বানারীপাড়া থানা
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-এস এম ইকবাল আহমেদ, সভাপতি বরিশাল জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, আলহাজ্ব গোলাম ফারুক উপজেলা চেয়ারম্যান, শেখ আব্দুল্লাহ সাদিদ উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল সহ উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সেক্রেটারি সহ আরো অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিতি মোহাম্মদ নাইমুল হক ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বরিশাল,বলেন” ব্রিটিশ আমলের ফৌজদার- কোতোয়াল এবং দারোগা হিসেবে পরিচিত পুলিশিং ছেড়ে এখন আমরা সভ্য সমাজের আধুনিক পুলিশে পরিণত হয়েছি। পুলিশকে ভয় নয় পুলিশকে বন্ধু হিসেবে ভাবতে শিখুন ।জনতা পুলিশের সম্পৃক্ততায় কমিউনিটি পুলিশিং গঠন করে এলাকায় প্রতিরোধমূলক এবং অপরাধ দমনমূলক পুলিশি ব্যবস্থা গড়ে তুলা হবে।” আলোচনা শেষে কমিউনিটি পুলিশিং ডে 2020 উপলক্ষে আয়োজিত সঙ্গীত, কবিতা এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536