নীলফামারীতে কমিউনিটি পুলিশিং দিবসে পালিত।

নীলফামারীতে কমিউনিটি পুলিশিং দিবসে পালিত।

আব্দুর রউফ, স্টাফ রিপোর্টারঃ
কমিউনিটি পুলিশিং দিবসে নীলফামারীতে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান। নীলফামারী কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে আজ শনিবার সকালে শিল্পকলা একাডেমী চত্বরে বেলুন উড়িয়ে আর কেক কাটার মধ্য দিয়ে দিবসের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সম্পৃক্ত হয়েছিলেন নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর।
জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং’এ বিশেষ অবদানের জন্য ডোমার থানার উপ-পরিদর্শক শাহ আলম ও কমিউনিটি পুলিশিং সদস্য জাবেদুল ইসলাম সানবীমের হাতে তুলে দেয়া হয় ক্রেষ্ট ও সম্মাননা।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অ্যাড. মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ।
উপজলো নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, মশিউর রহমান ডিগ্রী কলেজের প্রাক্তন অধ্যক্ষ সারওয়ার মানিক বক্তব্য দেন এতে। সভাপতিত্ব করেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন। উপ-সহকারী কৃষি র্কমর্কতা মহসিন রেজা রুপম অনুষ্ঠান স লনা করনে।
আলোচনা সভা জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কমিউনিটি পুলিশিং সদস্য, রাজনীতিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

ছবি সংযুক্ত আছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536