সাংস্কৃতিক অঙ্গনের মেধাবী মুখ মাধব চন্দ্র দাস!!

সাংস্কৃতিক অঙ্গনের মেধাবী মুখ মাধব চন্দ্র দাস!!

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-
নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে জন্ম নেয়া মাধব সাংস্কৃতিক অঙ্গনের নক্ষত্র। শুধু নিজ এলাকায় নয়, আলো ছড়াচ্ছেন জেলায় জেলায়। জেলার ব্যপ্তি পার হয়ে তাঁর দাস মিডিয়ার সুনাম এখন সারা দেশে। সমাজের অসংগতি তুলে ধরা তরুন সমাজকে সচেতন করার লক্ষে কাজ করে যাচ্ছে দাস মিডিয়া।
মাধব চন্দ্র দাস জন্ম ১৪/১১/১৯৮৪ সাল। জন্মস্থান বিলদহর। একেবারে শূন্য থেকে শুরু। অদম্য মেধা, পরিশ্রম তাঁকে সফলতার পথ দেখিয়েছে। প্রথম ২০০৩ সালে মিডিয়া ও সাংস্কৃতিক অঙনে তাঁর প্রবেশ। ২০০৭ সালে পাচু ঘটক হিসেবে বিটিভিতে তাঁর প্রথম অভিনিত নাটিকার সুচনা। তাঁর পর রাজশাহী আন্তর্জাতিক চলচিত্র উৎসবে অংশ নিয়ে চমক সৃষ্টি করেন। সেখানে জাত ও সোনার মালা তাঁরই পরিচালনায় প্রদর্শিত হয়ে সম্মাননা পুরস্কার পান। শতাধিক শর্ট ফিল্ম বা স্বল্প দৈর্ঘ্য চলচিত্র নির্মান করেন মাধব চন্দ্র।
সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি ও অনির্বাণ সাহিত্য সংস্কৃতি পরিষদের প্রতিষ্ঠাতা রাজু আহমেদ বলেন, সিংড়ার সাংস্কৃতিক অঙ্গনে মাধব একটি প্রতিভা। তাঁর অভিনয় এবং উপস্থাপনা অনন্য। তাঁরই নিজস্ব ইউটুব চ্যানেল দাস মিডিয়া / Das Media https://bit.ly/2T2UUFg। এর মাধ্যমে সে ব্যাপকভাবে আলোচিত হয়েছেন। সমাজের অসংগতি তিনি তুলে ধরছেন প্রতিনিয়ত। মাদক ও অসামাজিক কাজ থেকে তরুনদের দুরে থাকতে এ চ্যানেল ভুমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

মোঃ রাজিবুল ইসলাম বাবু।
২০/১০/২০

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536