সেনবাগে উপজেলা ও পৌর বিএনপি’র আহবায়ক কমিটির পাল্টা-পাল্টি মত বিনিময় সভা অনুষ্ঠিত।

সেনবাগে উপজেলা ও পৌর বিএনপি’র আহবায়ক কমিটির পাল্টা-পাল্টি মত বিনিময় সভা অনুষ্ঠিত।

মোঃসামছু উদ্দিন লিটন, বিশেষ প্রতিনিধি নোয়াখালী

নোয়াখালীর সেনবাগে তৃনমুল নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা করেছে জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বাধীন বিএনপি’র একাংশ।শুক্রবার বিকেলে কাবিলপুর ইউপি’র ইয়ারপুরস্থ জয়নুল আবদিন ফারুকের বাড়ীতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপি’র আহবায়ক ওবায়দুল হক চেয়ারম্যানের সভাপতিত্বে ও পৌর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির হুমুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা,সাবেক বিরোধীদলীয় চীফ হুইপ ও নোয়াখালী-২ (সেনবাগ- সোনাইমুড়ী আংশিক) আসনের পাঁচবারের নির্বাচিত সাবেক সাংসদ ও সেনবাগ উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি জয়নুল আবদিন ফারুক।

অপরদিকে কাজী মফিজুর রহমানের নেতৃত্বাধীন বিএনপির একাংশ আজ শনিবার দুপুরে ৩ং ডমুরুয়া ইউপি’র পরিকোটস্থ কাজী মফিজুর রহমানের বাড়ীতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব মোক্তার হোসেন ইকবালের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মির্জা সোলেমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সেনবাগ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী মোঃ মফিজুর রহমান।

এ সময় উভয় গ্রুপের বক্তারা সরকারের কাছে দেশব্যাপী ধর্ষণ ও নির্যাতনের দ্রুত বিচার কার্যকর করার জন্য জোর দাবী জানান। বিএনপির নীতিনির্ধারকদের কাছে বিএনপির সদস্য সম্মেলনের মাধ্যমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কমিটি গঠনের ও জোর দাবি জানিয়েছেন।
সেনবাগের বিভিন্ন স্তরের বিএনপি’র নেতা-কর্মীরা আশংকা করছেন, যদি এভাবে পাল্টা-পাল্টি সভা-সমাবেশ ও মতবিনিময় সভা চলতে থাকে,তাহলে যে কোন সময় দু’গ্রুপ আবারো ফের সংঘাত,সংঘর্ষ ও পূর্বের অবস্থানে ফিরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536