গোয়াইনঘাট কে মাদকমুক্ত গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে-ওসি মোঃ আব্দুল আহাদ।

গোয়াইনঘাট কে মাদকমুক্ত গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে-ওসি মোঃ আব্দুল আহাদ।

সিলেটের গোয়াইনঘাট উপজেলা কে মাদকমুক্ত গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে—
ওসি মোঃ আব্দুল আহাদ, মহোদয় বক্তব্য এই নির্দেশনা

৩: অক্টোবর:২০২০:

স্টাফ রিপোর্টার সিলেট:
গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন সিলেটের গোয়াইনঘাট উপজেলাকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ ও অসামাজিক কার্যকলাপ বন্ধের ক্ষেত্রে কোনো ছাঁড় দেওয়া হবে না। এসব অপরাধ প্রতিরোধে পুলিশের পাশাপাশি যুব সমাজকে এগিয়ে আসতে হবে। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও গুজব হচ্ছে সমাজের জন্য ভয়ানক ব্যাধি। এসবে যে বা যারা আক্রান্ত হচ্ছে, তাদের সুন্দর জীবন অকালেই ধ্বংস হয়ে যাচ্ছে। আজ থেকে সবাই শপথ করুন, কোনো সময় মাদককে প্রশ্রয় দেবেন না। মাদকের ব্যাধিতে কোনোভাবে অগ্রসর না হয়ে সবাইকে বিরত থাকতে হবে। মাদককে ঠেঁকাতে হলে সবার আগে পরিবার থেকে শুদ্ধি অভিযান শুরু করতে হবে। নিজেদের সন্তানদের নিয়মিত বিদ্যালয়মুখী করতে হবে। তাদের পড়াশোনা করিয়ে মানুষের মতো মানুষ হয়ে দেশ ও দশের সেবায় এগিয়ে নিয়ে আসতে হবে।

ওসি আরও বলেন, ‘পুলিশ হবে জনতার, মুজিববর্ষের অঙ্গীকার’- এই স্লোগানকে সামনে রেখে বর্তমান সরকারের হাত ধরে পুলিশ প্রশাসন জনগণের সুখ-দুঃখে পাশে রয়েছে। তাই আপনাদের যেকোনো প্রয়োজনে পুলিশের উপর আস্থা রেখে থানায় আসুন। আমরা আন্তরিকতার সঙ্গে আপনাদের সকল সমস্যা সমাধানের চেষ্টা করব।
এ সময় তিনি যুব সমাজের উদ্দেশে বলেন, আপনারা আগেই জেনেছেন আমাদের সিলেটের পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন
পিপিএম স্যার সবসময় মাদকের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে সিলেটের পুলিশ প্রশাসন মাদক, সন্ত্রাস ও যেকোনো অপরাধের বিরুদ্ধে একের পর এক অভিযান পরিচালনা করছে। অপরাধী যত বড়ই হোক না কেন, তাকে আইনের আওতায় আনতে আমরা নিয়মিত পদক্ষেপ গ্রহণ করে যাচ্ছি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536