মহিলা গরু চোর সহ তিন গরু চোর আটক

মহিলা গরু চোর সহ তিন গরু চোর আটক

আল-আমিন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নে গরু চোর চক্রের সক্রিয় একজন মহিলা গরু চোরসহ ৩ জনকে আটক করে থানায় সোর্পদ করেন স্থানীয় জনগন।
স্থানীয়দের সুত্রে জানাযায় গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৪ টার দিকে শিবনগর ইউনিয়নের গঙ্গাঁপ্রসাদ গ্রামের রাস্তার পাশে থাকা একটি গরু তিনজন মহিলা ও তিনজন পুরুষ অটো চার্জারের তুলে চুরি করে পালিয়ে যাওয়ার চেস্টা করলে স্থানীয় জনগন তাদের ধাওয়া করে। ফুলবাড়ী মির্জা অটো মিলের সামনে এসে তাদের অটো চার্জারের চাকা পান্চার হলে গরুসহ তিনজনকে আটক করতে সক্ষম হয় স্থানীরা।এসময় দুইজন মহিলা ও একজন পুরুষ গরু চোর পালিয়ে যায়।
আটককৃত গরুচোরা হলেন, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর বাজারের মোজাহার এর কন্যা মোছাঃ মোস্তারিনা(রিনা)(২৮), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার পশ্চিমপাড়া গ্রামের জয়নাল আবেদিনের পুত্র মোঃহাফিজার রহমান(২৭) এবং একই উপজেলার বাগাচড়া মুন্সিপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের পুত্র মোঃ ছকিমুদ্দিন(৩৫)।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম জানান,গরুর মালিক মিনতি মার্ডি বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন । আজ সকালে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এলাকাবাসীর এমন সাহসী কাজের প্রসংশাও করেন ওসি ফখরুল ইসলাম তিনি বলেন জনগণ পুলিশের সাথে এক যোগে কাজ করলে সমাজ থেকে চুরি,ডাকাতি,ধষর্ণ,মাদকসহ অন্যান্য ক্রাইম গুলো সমাজ থেকে নির্মূল করা সহজ হবে। আসুন আমরা সবাই মিলে সমাজের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হ‌ই পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করি।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536