রামু প্রবাসী কল্যাণ সংস্থা (মক্কা)কার্যালয় শুভ উদ্বোধন করেন উপপরিচালক মোঃ ফরিদুল আলম।

রামু প্রবাসী কল্যাণ সংস্থা (মক্কা)কার্যালয় শুভ উদ্বোধন করেন উপপরিচালক মোঃ ফরিদুল আলম।

নুরুল ইসলাম,রামু(কক্সবাজার) প্রতিনিধি: রামু প্রবাসী কল্যাণ সংস্থা (মক্কা )কার্যালয় শুভ উদ্বোধন করেন উপপরিচালক মোঃ ফরিদুল আলম।

আজ ২৪ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় রামু প্রবাসী কল্যাণ সংস্হার নতুন কার্যালয় শুভ উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী কল্যাণ সংস্থার সভাপতি মোস্তাক আহমদ হেলালী,সাধারণ সম্পাদক এস মোহাম্মদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত নতুন কার্যালয় শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের উপ- পরিচালক মোঃ ফরিদুল আলম।


এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলা সমাজসেবা অফিসার আবু মোতালেব, ইসলামী ব্যাংক শাখার ব্যবস্থাপক মোঃ শফিউল্লাহ,রামু বাইপাস জামে মসজিদের মুহতামিম হাফেজ আব্দুল হক উপস্থিত ছিলেন রামু ও প্রবাসী কল্যাণ সংস্থা মক্কার রামু শাখার সহ-সভাপতি সিকদার শফিউল্লাহ মনসুর বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা আলহাজ্ব নুরুল হক নুরু,আলহাজ্ব জহিরুল ইসলাম,সাংবাদিক ,আলহাজ্ব নুরুল ইসলাম সেলিম, আমিরুল ইসলাম,মৌলানা মোবারক হোছাইন মজীদি,নুরুল ইসলাম,মোঃআব্দুল আজিজ,ছৈয়দুল হক, জামাল হোসেন, নাসির উদ্দিন মনসুর, ইব্রাহিম খলিল,কলিমুল্লাহ,মৌলানা মোবারক হোসেন মজীদি, ফয়জুল ইসলাম সেলিম, আবুল কালাম, রফিকুল আলম,নুরুল হুদা, নুরুল হোছাইন,,ইব্রাহিম খলিল, নুরুল ইসলাম নুরু,আব্দুল মান্নান,আব্দুল্লাহ,.মোঃ আজিজুল হক, হাফেজ আহমদ, মাওলানা মোহাম্মদ আব্দুস ছালাম,জাফর আলম,শফিকুর রহমান, প্রমূখ।
রামু প্রবাসী কল‍্যাণ সংস্হা( মক্কা) 2005 সালে গঠিত হওয়ার পর সরকারি ভাবে 307/07 অনুমোদিত হয়।
এই সংগঠন টি পবিত্র মক্কায় গঠিত হওয়ার পর থেকে রামু উপজেলায় বিভিন্ন সমাজসেবী কাজে সহযোগিতা করে যাচ্ছেন।
এই সংগঠনের মাধ্যমে দুর্যোগসহ বিভিন্ন মসজিদ এবং মাদ্রাসা ও এতিম ছেলে দের সাহায্য সহযোগিতা এবং এলাকার গরিব শিশুদের কলম খাতা বই উপহার এবং অসহায় মানুষের মাঝে শীতকালীন কম্বল মেয়েদের সেলাই মেশিন প্রদান এবং অসহায় মানুষদের সেবার দিয়ে যাচ্ছেন। এই সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে স্বীকৃত সৌদি আরবে মক্কায় প্রবাসীদের মাধ্যমে পরিচালিত।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536