শিবচর উপজেলা উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদে আ: লতিফ মোল্লা।

শিবচর উপজেলা উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদে আ: লতিফ মোল্লা।

মীর এম ইমরান ষ্টাফ রিপোর্টারঃ

মাদারীপুরের শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল সামসুল খানের মৃত্যুতে শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদটি শৃণ্য হয়ে যায়।

এর পর নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেন এ উপ নির্বাচনে পদে সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ: লতিফ মোল্লার নাম ঘোষণা করা হয়েছে।

শুক্রবার দুপুরে শিবচর পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আ: লতিফ মোল্লার নাম ঘোষণা করেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা: সেলিম মিয়া,
পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান তোতা যুবলীগের সভাপতি জনাব মোঃ ইলিয়াস পাশা প্রমুখ।
প্রধান অতিথি চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, শিবচরে অনেক ত্যাগী নেতা রয়েছে। সবাই দলের জন্য মনেপ্রাণে কাজ করছেন। দলের জন্য সবারই অবদান রয়েছে। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে বসে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, শিবচর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নমিনেশনের জন্য আ: লতিফ মোল্লাকেই আমরা নির্বাচিত করলাম।

মীর এম ইমরান ষ্টাফ রিপোর্টারঃ

18092020

01914145615

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536