জীবননগর রায়পুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন।

জীবননগর রায়পুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন।

মো, রাশেদুল ইসলাম (রাশেদ), বিশেষ প্রতিনিধি:

আজ ১৫/০৯/২০২০ইং রোজ মঙ্গলবার রায়পুর প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের তত্বাবধানে সিনিয়র সহকারী পুলিশ সুপার এ এসপি আবু রাসেল (দামুড়হুদা-জীবননগর) সার্কেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করা হয়। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার( ওসি) মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে আবু রাসেল বলেন,পুলিশিং কার্যক্রম গতিশীল করার জন্য পুলিশের সেবা গণমানুষের দোরগোড়ায় অতি সহজে পৌছানোর লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি ।বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশের সেবা আরো গতিশীল করে তুলবে।

আরো বক্তব্য রাখেন, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রশিদ শাহ ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জত হোসেন , রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের লোক মচর্চার সভাপতি সাজ্জাদ বিশ্বাস, যুবলীগের সভাপতি মশিয়ার রহমান ও যুবলীগের সাধারণ সম্পাদক আলম, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান ।

এ সময় আরো উপস্থিত ছিলেন জীবননগর থানার কর্মকর্তাবৃন্দ, রায়পুর কাম্প ইনচার্জ সহ বাজার কমিটির নেতৃবৃন্দ, রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,ইউপি সদস্য বৃন্দ ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536