ডোমারের চিলাহাটি স্বাস্থ্য কমপ্লেক্সে ও এলএসডি গোডাউন রাস্তার বেহাল দশা।

ডোমারের চিলাহাটি স্বাস্থ্য কমপ্লেক্সে ও এলএসডি গোডাউন রাস্তার বেহাল দশা।

আব্দুর রউফ, স্টাফ রিপোর্টার নীলফামারীঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটির নব নির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সে ও এলএসডি গোডাউন যাতায়াতের রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তার বিভিন্ন স্হানে বড় বড় গর্তের কারণে পথচারিদের নানান পরিস্থিতির সন্মূখীন হতে হচ্ছে । এ রাস্তায় যানবাহন গুলো ঝুকি নিয়ে চলাচলে করছে । বিশেষ করে জরুরি রোগী আনানেয়া খুবই কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। যখন তখন ঘটছে ছোটবড় দূর্ঘটনা।

সরেজমিনে দেখাগেছে, চিলাহাটি বাজার থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে , এলএসডি গোডাউন ও সাবেক উপজেলা চেয়ারম্যানের বাড়ি যাতায়াতের পাকা রাস্তার মাঝে মাঝে কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছে। বৃষ্টি হলেই গর্তে পানি জমে থাকে । বুঝাই যায় না কোথাও গর্ত। রাস্তাটি সংস্কার না করায় দিন দিন বাড়ছে জনদুর্ভোগ। স্থানীয়রা জানান, এই রাস্তাটি সংস্কার করা না হলে রাস্তাটি চলাচলের একেবারেই অযোগ্য হয়ে পড়বে কয়েকদিনের মধ্যেই। রাস্তাটি বেহাল দশায় পরিণত হলেও সংস্কার করার কোন উদ্যোগ গ্রহন করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এতে প্রতিনিয়তই অসংখ্য রুগী, স্কুল কলেজের শিক্ষার্থীসহ

পথচারী ও সাধারণ মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে। বিশেষ করে এলএসডি গোডাউনের মালামাল আনা-নেয়া করতে চরম ভোগান্তিতে পরছেন । ঐ রাস্তায় একটি ট্রাক বা ট্রাক্টর ঢুকলে যানযটের সৃষ্টি হয় । জনস্বার্থে সরকারী অর্থ ব্যয় করে নির্মান করা এই রাস্তাটি বর্তমানে জনসাধারনের উপকারের চেয়ে দূর্ভোগ বাড়িয়েছে বহুগুণ। অবিলম্বে জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটি সংস্কারের জন্য ভুক্তভোগীরা দাবী জানিয়েছে।এ ব্যাপারে ১নং ভোগডাবুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক বলেন, রাস্তাটিতে বালু দেওয়া হয়েছে। বরাদ্দ আসলে নতুন করে রাস্তার কাজ করা হবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536