সেনবাগে দুই সন্তানের জননী গনধর্ষনের স্বীকার ইউপি সদস্য সহ গ্রেফতার ৫জন।

সেনবাগে দুই সন্তানের জননী গনধর্ষনের স্বীকার ইউপি সদস্য সহ গ্রেফতার ৫জন।


এমডি ইলিয়াস সেনবাগ প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের কাজিরখিল গ্রামে দুই সন্তানের জননী (৩৮) গণধর্ষণের ঘটনায় এক ইউপি সদস্য সহ ৫ ধর্ষককে গ্রেপ্তার করেছে সেনবাগ থানা পুলিশ।
গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- স্থানীয় ৩নং ওয়ার্ডের লম্পট মেম্বার আবু বক্কর ছিদ্দিক, প্রধান আসামি লম্পট দিদার,লম্পট মাসুদ, লম্পট ইয়াছিন, লম্পট আবদুল হক মাষ্টার ও লম্পট ওবায়দুল হক। পরে গ্রেপ্তারকৃতদের শুক্রবার দুপুরে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সংবাদ শেয়ার করুন

মীর এম ইমরান ষ্টাফ রিপোর্টারঃ:

শিবচরের কাঠালবাড়ীতে ছোট্ট একটা ভুলে ইজিবাইক চাপায় প্রাণ গেল চার বছরের শিশু সায়েমের। শুক্রবার বেলা ১১টার সময় কাঠালবাড়ী ঘাট থেকে আসা একটি ইজিবাইকের চাপায় মৃত্যু হয় শিশুটির। পরিবারের লোকজন জানান, মায়ের হাত ধরে কাঠালবাড়ী সড়কের রাস্তার পাশ দিয়ে হাঁটছিল চার বছরের সায়েম মিয়া। কিছুক্ষণ পর মায়ের হাত ছাড়িয়ে কিছুটা এগিয়ে যেতেই ইজিবাইকের ধাক্কায় প্রাণ হারায় শিশুটি। সায়েম মিয়া কাঁঠালবাড়ী ইউনিয়নের আমিনউদ্দিন হাজীর কান্দি গ্রামের সালাম ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মায়ের হাত ধরে সায়েম রাস্তার পাশ দিয়ে হাঁটছিল। কাঁঠালবাড়ী উচ্চ বিদ্যালয়ের কাছাকাছি এসে হঠাৎ করেই মায়ের হাত ছেড়ে সামনে এগিয়ে যায় সায়েম। এসময় কাঁঠালবাড়ী ঘাট থেকে ছেড়ে আসা ব্যাটারি চালিত একটি ইজিবাইক শিশুটিকে চাপা দিলে ঘটলাস্থলেই তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শিবচরের কাঠালবাড়ীতে অসাধারণতায় ইজিবাইকের চাপায় চার বছরের শিশুর মৃত্যু

themesbazartvsite-01713478536