নাটোরের বাগাতিপাড়ায় তুচ্ছ ঘটনায় আহত-২ পালটাপালটি অভিযোগ!!

নাটোরের বাগাতিপাড়ায় তুচ্ছ ঘটনায় আহত-২ পালটাপালটি অভিযোগ!!

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ নাটোরের বাগাতিপাড়ায় নারিকেল গাছের ডাল কাটাকে কেন্দ্র করে মা ও মেয়েকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন উপজেলার ছোট পাঁকা গ্রামের ফরিদা খাতুন ও মেয়ে সালমা খাতুন(১৬)। এঘটনায় উভয় পক্ষই বাগাতিপাড়া থানায় পালটাপালটি অভিযোগ দায়ের করছেনে।
থানায় দায়ের কৃত অভিযোগ সূত্রে জানা যায়, ছোট পাঁকা গ্রামের আব্দুল মজিদ ও তার ছেলে মকুল এর সাথে আকসেদ আলীর জমির সিমানা নির্ধারন নিয়ে বিরোধ চলে আসছিল দির্ঘ দিন থেকে। এছাড়া প্রায়ই আকসেদ আলীর জমিতে বপনকৃত গাছপালা কাটা সহ বিভিন্নভাবে ক্ষতি করে আসছিল তারা। গত বৃহস্প্রতিবার আকসেদ আলীর ভোগ দখলিয় জমিতে নারিকেল গাছের ডালপালা জোরপূর্বক কেটে নিয়ে যায় আব্দুল মজিদ ও তার ছেলে মকুল। আকসেদ আলী ও তার ছেলে অন্তর বাড়িতে না থাকায় প্রতিবাদ করেন ফরিদা খাতুন । এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল মজিদ ও তার ছেলে মকুল সহ পরিবারে অন্য সদসরা ফরিদা খাতুন ও তার মেয়ে সালমা খাতুন কে মারধর করে এবং তাদের পরিহিত স্বর্ণালংকার ছিনিয়ে নেন এমন অভিযোগ করেন তরা। এঘটনায় ফরিদা খাতুনকে প্রথমিক চিকিৎসা দিলেও গুরত্বর আহত হওয়াই মেয়ে সালমা খাতুন কে বাগাতিপাড়া হাসপাতালে ভর্তিকরা হয়। এঘটনা স্থানীয় ইউপি সদস্য জানতে পেরে এলাকার শান্তি শৃংখলা বজায় রাখার সার্থে উভয় পক্ষকে বসার প্রস্তাব দেন। কিন্তু তাতেও কোন কর্নপাত না করে বাগাতিপাড়া থানায় লিখিত অভিযোগ করনে আব্দুল মজিদ পক্ষ। এর পর নিরুপায় হয়ে আইনি সহায়তা পেতে শুক্রবার বিকেলে বাগাতিপাড়া থানায় লিখিত অভিযোগ করনে আহতের ভাই অন্তর হোসেন।
এবিষয়ে ইউপি সদস্য জালাল উদ্দিন বলেন, প্রতিবেশির মধ্যে অনেক সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ধরনের দুর্ঘটনা ঘটে থাকে। তাদের মারামারির কথা শুনতে পেয়ে দুপক্ষকে নিয়ে তাদের মুখের কথা শুনে গ্রামের শান্তি শৃংখালা ফেরাতে বিষয়টি আপোষ করানো যায়কিনা সেটা চেয়েছিলাম।কিন্ত এক পক্ষ আমার প্রস্তাবে রাজি হলেও আব্দুল মজিদ পক্ষ আমার পরামর্শকে উপক্ষো করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পরে আহতের ভাই অন্তর সেও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টার।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536