উয়েফা নেশনস লীগের এই পর্ব শেষ হল।

উয়েফা নেশনস লীগের এই পর্ব শেষ হল।

মহসিন মুন্সী, বিশেষ প্রতিনিধি। ৯ সেপ্টেম্বর, ২০২০।
উয়েফা নেশনস লীগের গত রাতের খেলাগুলোর ফলাফল ছিল নিম্নরূপ –

লীগ A গ্রুপ 2 এ দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে যার মধ‍্যে একটিতে বেলজিয়াম ৫-১ গোলে হারায় আইসল্যান্ড কে অপরটিতে ডেনমার্ক ইংল‍্যান্ডের সাথে গোলশূন‍্য ড্র করে।

লীগ A গ্রুপ 3 এ দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে যার মধ‍্যে একটিতে ফ্রান্স ৪-২ গোলে হারায় ক্রোয়েশিয়া কে অপরটিতে পর্তুগাল ২-০ গোলে হারায় সুইডেন কে।

লীগ C গ্রুপ 1 এ দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে যার মধ‍্যে একটিতে আজারবাইজান ১-০ গোলে হারায় সাইপ্রাস কে অপরটিতে মন্টেনিগ্রো ১-০ গোলে হারায় লুক্সেমবার্গ কে।

লীগ C গ্রুপ 2 এ দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে যার মধ‍্যে একটিতে আর্মেনিয়া ২-০ গোলে হারায় এস্তোনিয়া কে অপরটিতে জর্জিয়া ও নর্থ মেসেডোনিয়া ১-১ গোলে ড্র করে।

লীগ D গ্রুপ 2 এ একটি খেলা অনুষ্ঠিত হয় যাতে লিখটেনষ্টাইন ২-০ গোলে হারায় স‍্যান ম‍্যারিনো কে।
এই রাউন্ডের খেলা চলে চলতি মাসের ৪ থেকে ৮ তারিখ পর্যন্ত। এই পর্যন্ত প্রতিটি দল দুটি করে ম‍্যাচ খেলেছে শুধুমাত্র লিখটেনস্টাইন ও জিব্রাল্টারের মধ‍্যেকার একটি খেলা বাদ রয়েছে। এই রাউন্ড শেষে শীর্ষস্থানে অবস্থান গ্রুপ A 1 ইতালি, A 2 বেলজিয়াম, A 3 পর্তুগাল ও ফ্রান্স যৌথ, A 4 স্পেন, B 1 রোমানিয়া, B 2 স্কটল‍্যান্ড, B 3 রাশিয়া, B 4 ওয়েলস, C 1 মন্টেনিগ্রো, C 2 নর্থ মেসিডোনিয়া ও জর্জিয়া যৌথ, C 3 গ্রীস ও স্লোভেনিয়া যৌথ, C 4 কাজাখস্তান, বেলারুশ, আলবেনিয়া ও লিথুনিয়া প্রত‍্যেকেই সমান পয়েন্ট পেয়েছে, D 1 ফারো আইল‍্যান্ডস, D 2 লিখটেনস্টাইন ও জিব্রাল্টার যৌথ।
এই লীগের পরবর্তি রাউন্ডের খেলা শুরু হবে অক্টোবর মাসের দশ তারিখ থেকে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536