আগৈলঝাড়ার বাশাইল স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচী পালন উদয়ন সংঘের উদ্যোগে

আগৈলঝাড়ার বাশাইল স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচী পালন উদয়ন সংঘের উদ্যোগে

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

‘গাছ লাগাও পরিবেশ বাচাও’ স্লোগানকে ধারণ করে রোজ সোমবার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে বাশাইল উদয়ন সংঘ নামের একটি সামাজিক সেবামূলক সংগঠন ।
অনুষ্ঠানে ইমরান হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আলোক বাংলার প্রতিষ্ঠাতা কামাল হাওলাদার, অধ্যক্ষ মিজানুর রহমান বাবু, বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল হক মিয়া, আগৈলঝাড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বি এম মনির হোসেন, প্রচার সম্পাদক মাসুদ হোসেন,লিটন ফকির,ফরহাদ সরদার, শিপন হোসেন ভক্কার,রুবেল ফকির, ইলিয়াস হাওলাদার, মোরশেদ আলম রানা,নিজারুল ইসলাম, আল-আমীন বেপারী,অপু ইসলাম, ইকরামুল হাচান আকাশ,রাজিব মোল্লা,তাকবীর সাওন, সাবিত সরদার,মেহেদী হাচান,সাওন, মাসুদ সরদার, সজীব ফকির, সৈকত বেপারী,সামি ইসলাম রোকন,আহসান ফকির, জুবায়ের ইসলাম, কাইয়ুম খন্দকার, রিসাদ আহাম্মেদ ইমন,নাঈমুল হাওলাদার,সজল মোল্লা, রনি ফকির ও শহিদুল হোসেন মোল্লা।
বিদ্যালয় প্রাঙ্গনে বনজ, ফলদ ও ওষুধি গাছের চারা রোপণ কর্মসূচি পালন করা হয়।
এই কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংগঠনের সদস্যদের নির্দেশনা প্রদান করেন উপদেষ্টা ইমরান হোসেন ।
কামাল হাওলাদার বলেন, বাংলাদেশ ভৌগোলিক কারণেই দুর্যোগ কবলিত একটি দেশ। বৈশ্বিক এই দুর্যোগকে মোকাবেলা করবার জন্য আমাদের সারাদেশে বেশি বেশি বৃক্ষরোপণ প্রয়োজন। এর ফলে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে ভারসাম্য এবং বাসযোগ্য বাসস্থান নিশ্চিত করা সম্ভব ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536